• শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫
  • ||

বিয়ের ১৮ ঘণ্টা পর ক্যান্সারে মৃত্যু নববধূর

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ০২:০৮
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

পরিচয় নাচের স্কুলে। সালটা ছিল ২০১৫। পরের বছর বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু, বিয়ের প্রস্তাব দেওয়ার কিছুদিনের মধ্যেই ক্যান্সার ধরা পড়ে প্রেমিকার। কিন্তু, মনের মানুষটি যাতে একা হয়ে না পড়েন, তার জন্য যেন সচেষ্ট ছিলেন ডেভিড মসার। আর সেই কারণেই মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই প্রেমিকাকে আংটি পরিয়ে বিয়েটা সেরে ফেলেন।

বিয়ের পর মাত্র ১৮ ঘণ্টা স্থায়ী হয়েছিল ডেভিড-হিথারের ‘হাসপাতাল দাম্পত্য’। বিয়ের ১৮ ঘণ্টা পরই মৃত্যু ছিনিয়ে নেয় হিথারের জীবন। ঘটনাস্থল মার্কিন যুক্তরাষ্ট্রের কানেক্টিকাট। সেখানেই যেন পরিপূর্ণতা পেয়েও অপূর্ণ রয়ে গেল ডেভিড এবং হিথারের প্রেম।

জানা গিয়েছে, কানেক্টিকাট-এর একটি স্কুলের শিক্ষিকা ছিলেন হিথার। সেখানেই একদিন ডেভিডের সঙ্গে তার পরিচয় হয়। কয়েক মাসের সম্পর্কের পর হিথারকে প্রেম নিবেদন করেন ডেভিড। কিন্তু, সম্পর্কে জড়ানোর কিছুদিনের মধ্যেই জানা যায়, স্তন ক্যান্সারে আক্রান্ত হিথার।

মারণ রোগে আক্রান্ত হয়েও সংসারের স্বপ্ন দেখতেন হিথার। মৃত্যুর আগে ডেভিডকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। তাই তো হাসপাতালের বিছানায় শুয়েই ডেভিড তাকে আংটি পরান। বিয়ের পর কেকও কাটেন দু'জনে। অক্সিজেন মাস্ক পরে যখন হিথার কেক কাটছিলেন, সেই সময়ও উজ্জ্বল ছিল তার চোখমুখ। হাসপতালের কর্মীরাও চোখে পানি নিয়ে সাক্ষী ছিলেন ডেভিড -হিথারের বিয়ের।

কিন্তু, বিয়ের পর মাত্র ১৮ ঘণ্টা স্থায়ী হয়েছিল হিথারের সেই সুখের জীবন। ১৮ ঘণ্টা পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন হিথার।