• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

বিজেপির সন্ত্রাসের বিরোধে আগরতলায় যুব কংগ্রেসের মিছিল

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:৪২
প্রসেনজিৎ দাস, ভারত প্রতিনিধি
প্রিন্ট

আসন্ন পঞ্চায়েত উপনির্বাচনে বিজেপি দলের ব্যাপক সন্ত্রাসের জেরে কংগ্রেসের অনেকেই মনোনয়ন পেশ করে উঠতে পারেননি। এর ফলে বিজেপি ইতিমধ্যেই ৩৪.২ শতাংশ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে।

গ্রামাঞ্চলে বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে কংগ্রেস দল রুখে দাঁড়ানোই স্বাভাবিক। কারন বিধানসভা নির্বাচনে বিজেপি যে সমস্ত প্রতিশ্রুতি দিয়েছিল, বিধানসভায় জেতার পর এই প্রতিশ্রুতি গুলি পালন করেনি। তাই মানুষ চাইছে ত্রিপুরায় কংগ্রেস আসুক, তাই এখন যেহেতু কংগ্রেস মুখ্য বিরোধী দল হিসাবে উঠে আসছে, সে কারণেই বিজেপি দল এখন কংগ্রেসের উপর চওড়া হচ্ছে ।

এবারের ভোটে ব্যাপক আক্রমণের মুখে দাঁড়িয়েও মুখোমুখি হয়েও কংগ্রেস আসন্ন নির্বাচনে বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েতে প্রার্থী দিতে পেরেছে। সবমিলিয়ে কংগ্রেসের প্রার্থীর সংখ্যা ৫০ এর বেশি। ছাড়াও উদয়পুর, সহ ধর্মনগর, কৈলাশহর জেলার বিভিন্ন জায়গায় প্রার্থী দিয়েছে কংগ্রেস ।, কিন্তু কিছু জায়গায় বিজেপি যে সন্ত্রাস করছে তা নজিরবিহীন সন্ত্রাস নামিয়ে এনেছে রাজ্যে তার ফলেই এ ঘটনা ঘটছে কাল

সুর্জমনি নগর বিধানসভায়, কংগ্রেস সভাপতির উপর আক্রমন। তার পরিপেক্ষিতে আজ আগরতলায় ধিক্কার মিছিল করে ত্রিপুরা রাজ্য এন এস ইউ আই এবং যুব কংগ্রেস। মিছিলের শেষে যুব কংগ্রেস সভাপতি ও এন এস ইউ আই সভাপতি রাকেশ দাস বিজেপির সমালোচনা করেন।

apps