• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘মন্ত্রীর হঙ্কার, পা ভেঙে হাতে ক্র্যাচ ধরিয়ে দেব’

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৮
আর্ন্তজাতিক ডেস্ক

ফের জনসমক্ষে মেজাজ হারিয়ে বিতর্কে জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। নিজের লোকসভা কেন্দ্র আসানসোলে প্রতিবন্ধীদের একটি অনুষ্ঠানে গিয়ে প্রকাশ্যে এক ব্যক্তির সঙ্গে উগ্রভাবে কথা বলতে শোনা গেল কেন্দ্রীয় মন্ত্রীকে। মেজাজ হারিয়ে বলে ফেললেন, ‘আর একটু নড়াচড়া করলে আপনার পা ভেঙে হাতে ক্রাচ ধরিয়ে দেব।’

গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) প্রতিবন্ধীদের একটি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন সাংসদ বাবুল। ‘সামাজিক অধিকার শিবির’ নামের ওই অনুষ্ঠানে প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার বিলি করার কথা ছিল তার। প্রতিবন্ধীদের জন্য অন্যান্য সরঞ্জামও বিলি করা হয় ওই অনুষ্ঠানে।

সম্পর্কিত খবর

    অনুষ্ঠান মঞ্চে যখন বাবুল সুপ্রিয় বক্তব্য রাখছেন, তখন দর্শকদের মধ্যে থেকে এক ব্যক্তি বারবার চলাফেরা করছিলেন বলে অভিযোগ। ওই ব্যক্তির হাঁটাচলায় নাকি বক্তব্য রাখতে অসুবিধা হচ্ছিল কেন্দ্রীয় মন্ত্রীর। বক্তব্য চলাকালীন ওই ব্যক্তিকে একবার স্থির হয়ে দাঁড়ানোরও নির্দেশ দেন আসানসোলের সাংসদ। কিন্তু ওই ব্যক্তি মন্ত্রীর কথা না শুনে ফের হাঁটাচলা শুরু করেন। আর তাতেই মেজাজ হারান বাবুল। ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনার সমস্যা কী, আপনার এক পা ভেঙে হাতে ক্র্যাচ ধরিয়ে দেব। নড়াচড়া বন্ধ করে এক জায়গায় স্থির হয়ে দাঁড়িয়ে থাকুন। এরপর বাবুল নিজের নিরাপত্তারক্ষীদের ওই ব্যক্তির গতিবিধির উপর নজর রাখার নির্দেশও দেন। স্বাভাবিকভাবেই মন্ত্রীর এই আচরণে ক্ষোভ প্রকাশ করেছে বিরোধীরা।

    তবে এবারই প্রথম নয়, এর আগেও প্রকাশ্যে বেফাঁস মন্তব্য করে শিরোনামে আসেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রামনবমী পরবর্তী গোষ্ঠী সংঘর্ষের পর এলাকা পরিদর্শনে গিয়ে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েছিলেন বাবুল। তখনই সমবেত জনতাকে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার হুমকি দেন মন্ত্রী।

    /এসএইচ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close