• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫
  • ||

কুবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:১৮
কুবি প্রতিনিধি
প্রিন্ট

'সত্য ও ন্যায়ের পথে অবিচল' স্লোগানকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৯:৩০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে বিজ্ঞান অনুষদ প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে এসে শেষ হয়।

এসময় সভায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মোঃ মতিউর রাহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোঃ কামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম উপদেষ্টা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়া, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ হাবিবুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোঃ বেলাল হোসাইন, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মদ শফিউল্লাহ।

এসময় বক্তব্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এমরান কবির চৌধুরী বলেন, সত্য বলতে সাহস লাগে, সেই সাহসই কুবিসাসের সদস্যদের আছে। যারা পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিসে দক্ষতা অর্জন করবে চাকরি জীবনে তারাই ততো ভালো করবে।

/আরিফ

কুবিসাস
apps