• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাবিতে ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ১৫:২৫
রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী মাঠের পাশ থেকে শিক্ষার্থী গলায় ছুরি ধরে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় কাজলা গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু নগরীর মতিহার থানায় নিজে বাদি হয়ে ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত যুবকের নাম মো. আব্দুল্লাহ (১৮)। সে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকার বি.পাড়ার নজরুল শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের প্রশাসক ড. এফএম আলী হায়দার। তিনি জুবেরী ভবনের সামনে আমতলায় শিক্ষার্থীকে চিৎকার করতে শুনে এগিয়ে যান। ওই শিক্ষার্থী ড. আলী হায়দারকে জানান- তার গলায় ছুরি ধরে কয়েকজন যুবক ছিনতাই করে মাত্রই পালিয়ে গেছে। ওরা কাজলা গেইটের দিকে গেছে। বিষয়টি জেনে শিক্ষক আলী হায়দার সঙ্গে সঙ্গে কাজলা গেইট পুলিশ ফাঁড়িতে খবর দেন। ওখানেই একজনকে আটক করে কাজলা গেইটে অবস্থানরত পুলিশ।

পরে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু। তিনি বলেন, ড. আলী হায়দার স্যার, আমাকে বিষয়টি জানাই। খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই। সম্প্রতি ক্যাম্পাসে ছিনতাইয়ের ঘটনা অনেক বেড়ে গেছে। পরবর্তীতে যেন এ ধরনের ঘটনা না ঘটে, সেজন্য আটককৃত যুবকের বিরুদ্ধে থানায় আমি নিজে বাদি হয়ে মামলা দায়ের করেছি।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। থানায় ফোন করে বলে দিয়েছি তাকে যেন দ্রুত আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

/পি.এস

রাবি,গ্রেফতার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close