• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আমাদের বিশ্ববিদ্যালয় আমরাই পরিস্কার রাখবো: জাবি ছাত্রলীগ

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৭, ১৫:৪১
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১.৩০ টায় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. আবুল হোসেন, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আমির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মঞ্জরুল হক, প্রক্টর অধ্যাপক ড. অধ্যাপক তপন কুমার সাহা, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, সহকারী প্রক্টর, জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

    সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্যে অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, আমাদেরকে যেমন নিয়মিত আমাদের ঘরবাড়ি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হয় ঠিক তেমনি আমাদের ক্যাম্পাস পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমাদেরই। নিজেদের দায়বদ্ধতা থেকে ছাত্রলীগ যে উদ্যোগ হাতে নিয়েছে তা প্রশংসার দাবি রাখে।

    এ সময় ছাত্রলীগের সভাপতি তার বক্তব্যে বলেন, ক্যাম্পাস আমাদের অস্তিত্ব। এই ক্যাম্পাস পস্কিার রাখা আমাদেরই দায়িত্ব। ভর্তি পরীক্ষা পরবর্তী ক্যম্পাসকে সুন্দর এবং পরিস্কার রাখতে আমদের এই কার্যক্রম। ভবিষ্যতে জাবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে নিরলস কাজ করে যাবে। বাংলাদেশ ছাত্রলীগ বিশ্ববিদ্যালয়ের সব ধরনের ইতিবাচক ও গঠনমূলক কাজ করতে সদা প্রস্তুত। বিশ্ববিদ্যালয় থেকে সকল প্রকার অপরাধপ্রবণতা ও মাদকদ্রব্যকে দূর করতে আমরা অপরিসীম ভূমিকা পালন করবো।

    উদ্বোধন শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা শহীদ মিনারের সামনে থেকে অভিযান শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান পরিষ্কার করে অভিযান শেষ করেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close