• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুড়ি বছর পর ‘নোঙ্গর’

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৩
শাবিপ্রবি প্রতিনিধি

কুড়ি বছর পর নোঙ্গর’-এই স্লোগানকে সামনে রেখে দুদিনব্যাপী পুনর্মিলনী পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ম ব্যাচের শিক্ষার্থীরা।

শুক্রবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনীর আহবায়ক ও শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল ইসলাম শামীম।

সম্পর্কিত খবর

    আহবায়ক আজিজুল ইসলাম শামীম জানান, ২২ ডিসেম্বর সকালে রেজিস্ট্রেশন ও আনুষ্ঠানিক উদ্বোধন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, স্মৃতিচারণ, মেধাবী সম্মাননা, র‌্যাফেল ড্র এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া ২৩ ডিসেম্বর(শনিবার) গল্প, আড্ডা ও সামাজিক সময় নামে একটি ইভেন্ট থাকছে।

    এসময় লিখিত বক্তব্যে যুগ্ম আহবায়ক সুদীপ্ত চৌধুরী জানান, রি-ইউনিয়নের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ প্রতিমন্ত্রী আব্দুল মান্নান, প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ। রি-ইউনিয়ন উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল ইসলাম শামীমকে আহবায়ক এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুককে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

    সদস্য সচিব ওমর ফারুক জানান, আমরা সাবেকরা সবাই একত্রিত হতে চাই। সেজন্যেই আমাদের এ প্রয়াস। এছাড়া বাউল সন্ধ্যা, লোক সংগীতের আয়োজন থাকবে উৎসবে। সাংস্কৃতিক অনুষ্ঠান সবার জন্যে উন্মুক্ত থাকবে। সপ্তম ব্যাচে সর্বমোট ৭৭১ জন শিক্ষার্থী ছিল। তাদের মধ্যে ২৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন। তবে পরিবার পরিজনসহ উৎসবে ৭২২জন অংশগ্রহণ করছেন।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পুনর্মিলনীর আহবায়ক ও শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল ইসলাম শামীম, সদস্য সচিব ও সহকারী অধ্যাপক ওমর ফারুক, যুগ্ম আহবায়ক সুদীপ্ত চৌধুরী, কোষাধ্যক্ষ জ্যোতিলাল গোস্বামী।

    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সহযোগী অধ্যাপক ফাহমিদা আক্তার, সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, শাবির সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোখলিছুর রহমান, সহকারী কর কমিশনার বিধান চন্দ্র দেবনাথ, অধ্যক্ষ মিজানুর রহমান, প্রভাষক জাহাঙ্গীর আলম, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপক আজিজুর রহমান, কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপক আ স ম সায়েম, এনইউবির সহ-রেজিস্ট্রার নূর জাহান, রুমী সুলতানা, শ্রীনিবাস চন্দ্র নাথ, শাহ আলম, মাসুদ চৌধুরী প্রমুখ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close