• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

বেরোবিতে শিক্ষক সমিতির নির্বাচন ১৬ জানুয়ারি

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৮, ২০:১২
গোলাম মুর্ত্তজা, বেরোবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতি নির্বাচন আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে প্রার্থী প্যানেল চুড়ান্ত করেছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শিক্ষকদের সংগঠন ‘মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ’। বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থী প্যানেল চূড়ান্ত করে সংগঠনটি।

শুক্রবার দুপুরে নির্বাচনী ইশ্তেহার দেয়াসহ আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে প্রগতিশীল শিক্ষক সমাজ।

সম্পর্কিত খবর

    পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

    প্যানেলের অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন, সহ-সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আলী রায়হান সরকার, কোষাধ্যক্ষ ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নুর আলম সিদ্দিক, যুগ্ম-সম্পাদক ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, সহকারী প্রক্টর মোঃ আতিউর রহমান।

    এছাড়াও ১০টি সদস্য পদে এই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী শিক্ষকবৃন্দ হলেন- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজিজুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও ই-লার্নিং সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম রিপন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বিপুল হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাখাওয়াত হোসেন, কলা অনুষদ-এর ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাইদুর রহমান।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close