• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সেই মাদকসেবীর বিরুদ্ধে পুলিশের মামলা

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৮, ১৬:০০
ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে মদ্যপ ও ছাত্রী উত্যক্তের দায়ে আটক বহিরাগত মোহাইমিনুল ইসলাম লামনসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ মামলার বিষয়টি নিশ্চত করেছেন।রোববার বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক সংলগ্ন এলাকা থেকে প্রক্টর মদ্যপ অবস্থায় তাদেরকে আটক করে পুলিশে দেয়।।

জানা যায়, রোববার বিকালে বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক এলাকায় ছাত্রলীগের বহিস্কৃত নেতা ফয়সাল সিদ্দীকি আরাফতের অনুসারী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইমাতিয়াজ, ইংরেজী বিভাগের শিক্ষার্থী ইউসুফ ও বহিরাগত মোহাইমিনুল ইসলাম লামন মাদক সেবন করছিল। এসময় দেশরত্ন শেখ হাসিনা হলের তিন ছাত্রী লেকে ঘুরতে গেলে তাদেরকে উত্ত্যক্ত করে ওই মাদকসেবীরা। তারা মদ্যপ অবস্থায় ছাত্রীদের উদ্দেশ্য করে অশ্লীল কথা ও গালিগালাজ করতে থাকে। পরে ওই ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানকে জানালে তিনি তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

সম্পর্কিত খবর

    পরে পুলিশ তাদেরকে গাড়িতে করে থানায় নিয়ে যাওয়ার সময় গাড়ি থামিয়ে দুই ছাত্রলীগ কর্মীকে ছিনিয়ে নেয় বহিষ্কৃত নেতা ফয়সাল সিদ্দীকি আরাফাত ও তার সহযোগীরা। এসময় পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতান্ডা হয়। সে সময় পুলিশের এক কর্মকর্তা অসহায়ভাবে শুধুমাত্র বহিরাগত লামনকে নিয়ে থানায় চলে যায়।

    এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ওই দুই শিক্ষার্থীসহ আকটকৃত মোহাইমিনুল ইসলাম লামনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। মামলা নং ০৯। আকট আসামী মোহাইমিনুল ইসলাম লামনকে কোর্টে চালান করা হয়েছে।’

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close