Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

শাকিব-শুভশ্রীর নতুন ‘চালবাজ’

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

আবারও রূপালী পর্দায় দেখা মিলবে বাংলাদেশি সুপারস্টার শাকিব খান ও কলকাতার সুপারহিট শুভশ্রী গাঙ্গুলীর রসায়ন। এ জুটিকে যে দর্শক এবং পরিচালক-প্রযোজকদের ভালো ভাবেই মনে ধরেছে সেটা তাদের প্রথম ছবি ‘নবাব’ দিয়েই প্রমাণ করেছেন। যার জন্য খুব শিগগিরই এ জুটি আবারও পর্দায় হাজির হচ্ছেন বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার আরেকটি ছবির মাধ্যমে।

শাকিব-শুভশ্রীর নতুন ছবির নাম ‘চালবাজ’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের শাকিব খান। শাকিবের নায়িকার চরিত্রে থাকবেন কলকাতার শুভশ্রী গাঙ্গুলী। ছবিটির শুটিংয়ের জন্য ইতিমধ্যেই লন্ডনে চলে গেছেন নায়ক শাকিব। বুধবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌছান তিনি। নিরাপদে লন্ডনে পৌছানোর খবর সাথে সাথেই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়ে দেন শাকিব খান।

‘চালবাজ’ যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি। ছবিটি নির্মিত হচ্ছে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে। এর আগে জয়দীপের পরিচালনায় দুটি ছবিতে শাকিবকে দেখা গেলেও অনন্য মামুনের সঙ্গে প্রথমবার কাজ করছেন তিনি।

ছবির শুটিংয়ের ফাঁকে ওমান যাবেন নায়ক শাকিব খান ও পরিচালক অনন্য মামুন। ১৪ সেপ্টেম্বর বাংলাদেশি তারকাদের নিয়ে সেখানে অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ‘ঢালি ব্লাস্ট’। এর ব্যবস্থাপনায় আছেন পরিচালক অনন্য মামুন। সব মিলিয়ে দেশের বাইরে বর্তমানে খুব ব্যস্ত সময় যাচ্ছে শাকিবের।

‘চালবাজ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল গত জুন মাসে। সে উদ্দেশ্যে টিম নিয়ে তখন লন্ডনেও যান পরিচালক-প্রযোজকরা। কিন্তু গোল বাধায় কলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯জন চলচ্চিত্রকর্মীকে নিয়ে যায়নি প্রযোজক সংস্থা এসকে মুভিজ। ট্রলি, আর্ট সেটিং, প্রোডাকশনের কাউকে নিয়ে যাওয়া হয়নি। ফলে আটকে যায় শুটিং। এ নিয়ে জলও কম ঘোলা হয়নি। শেষমেষ বিদেশি টেকনিশিয়ানদের নিয়েই শুটিং শুরু হচ্ছে।

এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে জুটি বেধে অভিনয় করেন শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলী। রোজার ঈদে মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার এ ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। নাচ, গান ও রসায়ন সবকিছু মিলিয়ে প্রথমবার জুটি বেধেই বাজিমাত করেন শাকিব-শুভশ্রী। এখন ‘চালবাজে’ এ জুটি কোন চাল চালেন সেটার জন্যই আপাতত অপেক্ষা।

apps