• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আগামীকাল মুক্তি পাচ্ছে আমিরের ‘সিক্রেট সুপারস্টার’

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৭, ১৭:২২
বিনোদন ডেস্ক

অবশেষে আমির খানের ভক্তদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। দীপাবলিকে কেন্দ্র করে আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে আমিরের ‘সিক্রেট সুপারস্টার’। এরই মধ্যে নিজের অন্যতম সেরা ছবি হতে যাচ্ছে ‘সিক্রেট সুপারস্টার’—এমনটাই জানিয়েছেন আমির খান। জি নিউজের খবরে প্রকাশ, ছবিটির প্রিমিয়ার দেখে একই ধরনের অনুভূতি জানিয়েছেন বলিউডের অন্য তারকারাও।

সিক্রেট সুপারস্টার চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্র জায়রা ওয়াসিমের সঙ্গে দঙ্গল ছবিতে দেখা গিয়েছিল ফাতিমা সানা শেখকে। ছবিটির প্রিমিয়ার দেখে ফাতিমা তাঁর টুইটারে লেখেন, ‘অদভেদ চন্দন চমৎকার একটি ছবি তৈরি করেছেন। ছবির সকল অভিনেতা-অভিনেত্রীও অসাধারণ’। অন্যদিকে ২০১৭ সালের সেরা ছবি হিসেবে ‘সিক্রেট সুপারস্টার’কে স্বীকৃতি দিয়েছেন ‘বাবুমশাই বন্দুকবাজ’-খ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। টুইটে তিনি বলেন, ‘এই বছরের সেরা ছবি সিক্রেট সুপারস্টার। অনুরপ্রেরণামূলক। ছবিটিতে সবার অভিনয় প্রশংসার দাবিদার’।

সম্পর্কিত খবর

    ‘নিউটন’খ্যাত অভিনেতা রাজকুমার রাও তাঁর টুইটে বলেছেন, ‘হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো ছবি সিক্রেট সুপারস্টার। সিনেমা হলে গিয়ে ছবিটি দেখাটা হবে নিজের প্রতি করা বড় সুবিচার। ‘সিক্রেট সুপারস্টারে’র গোটা দলের প্রতি শ্রদ্ধা। আমির স্যার আপনি অসাধারণ’।

    আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখা যাবে। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথি হিসেবে দেখা যাবে আমির খানকে। মুসলিম পরিবারের একটি মেয়ে সংগীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে। মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেন। গানপাগল মেয়েটি তখন বোরখায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে। একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করে। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করে। তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আমির খান। ছবিটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও, আকাশ চাওলা ও জি স্টুডিও।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close