• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘অভিনয় করতে গেলে লজ্জাহীন হতে হয়’

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৭, ১১:০৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট

যে কোনো অভিনেতার কাছেই লজ্জাহীন হওয়াটা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন বলিউড ডিভা বিদ্যা বালান। নোদিয়ায় একটি অনুষ্ঠানে নায়িকা এ মন্তব্য করেন।

তিনি বলেন, অভিনয় করতে গেলে অবশ্যই লজ্জাহীন হতে হবে। তা ছাড়া নির্ভীক ও বিন্দাসও হওয়া দরকার। বিদ্যা বালান বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘তুমহারি সুলু’র প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ১৭ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন সুরেশ ত্রিভানি। যেখানে একজন গৃহিণী কীভাবে তার স্বামী এবং সন্তানদের সঙ্গে জীবনযাপন করেন তা দেখানো হবে।

সিনেমা সম্পর্কে বিদ্যা বলেন, মধ্যবিত্ত পরিবারের গল্প নিয়ে এ সিনেমা তৈরি। সুলু একজন খুবই উদ্যমী নারী। যে সব কিছুই করতে চায়। সিনেমা দেখার পর মানুষ হাসিমুখে হল ছাড়বে। সিনেমার কালেকশন নিয়ে মোটেও চিন্তা করছেন না তিনি।

বিদ্যার মতে, যদি একটি সিনেমা মানুষের হৃদয় স্পর্শ করে বা মন জয় করে, তা হলেই সেই ছবি সফল। তারপর যদি সেই ছবি থেকে প্রযোজক কিছু টাকা আয় করতে পারে তা হলে সেটি সুপারহিট।

বলিউডে যারা আসতে চান তাদের উদ্দেশে বিদ্যা বলেন, সফলতা কেউ এনে দেবে না। নিজের রাস্তা নিজেকেই খুঁজে বের করতে হবে। এবং যে কোনো ক্ষেত্রে সফলতার সবচেয়ে বড় গুণ হল নিজের আত্মবিশ্বাস। দুনিয়ানিউজ।