• শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, -৩ পৌষ ১৪২৪
  • ||
  • আর্কাইভ

বাপ্পীর স্যুটিং সেটে কেক নিয়ে সায়মন

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০১৭, ১২:৫৯ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৩:০৫
মাকসুদুল হক ইমু
প্রিন্ট

বাপ্পী চৌধুরী, ঢাকাই ছবির জনপ্রিয় একজন চিত্রনায়ক। ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। প্রথম দুটি চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হলেও পরবর্তীকালে অন্য প্রযোজনা সংস্থার সাথেও সিনেমা করেছেন বাপ্পী। প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই প্রায় ৯টি সিনেমায় ব্যাপারে চুক্তিবদ্ধ হওয়ার খবরে বেশ আলোচনায় এসেছিলেন বাপ্পী।

তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘সুলতানা বিবিয়ানা’ ছবি দিয়ে তিনি ভক্তদের কাছে ঢাকাই সিনেমার সুলতান বলে খ্যাতি পেয়েছেন। গতকাল বুধবার ছিল এই চলচ্চিত্র তারকার জন্মদিন। জন্মদিনটা সকলের কাছে একটু বিশেষ হলেও এই নায়ক কিন্তু ছিলেন কিছুটা ব্যাতিক্রম। তিনি বিশেষ এই দিনেও পরিচালক গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ সিনেমার শুটিং করছেন।

শ্যুটিং চলছিল হাতিরঝিলের প্রিয়াংকা শ্যুটিং হাউজে। হঠাৎ করেই নাকি বাপ্পীকে ফোন করেন চিত্রনায়ক সায়মন। হাজির হয়ে যান বাপ্পীর শ্যুটিং সেটে। এদিকে চিত্রনায়ক সায়মনের শ্যুটিং চলছিল বিএফডিসির ১নং ফ্লোরে। এমন কাহিনীতে অনেকটাই অবাক হন বাপ্পী। 

জন্মদিনে কাজে ব্যস্ত থাকা প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘প্রতিটা মানুষের কাছেই তার জন্মদিনের তারিখটা বিশেষ। কিন্তু আমি একজন শিল্পী আমার কাছে আমার অভিনয়টা তো সবার আগে। তাই বিশেষ দিনটাতে নিজেকে কাজের সঙ্গেই ব্যস্ত রাখলাম। তাছাড়া আমার স্যুটিং এর সেটে পরিচালক বুলবুল বিশ্বাস, চিত্রনায়ক সায়মন, চিত্রনায়িকা মিষ্টি জান্নাত, চিত্রনায়িকা তানিন সুবাহ, মিডিয়ার সাংবাদিক ভাইয়েরা সহ অনেকেই এসেছে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য যা আমার জন্য অনেক বড় পাওয়া। তাছাড়া জন্মদিনে আমার অনেক ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিমিয় হয়েছে।’

বাপ্পী চৌধুরী অভিনীত ‘প্রেমের বাঁধন’ ছবিটি পরিচালনা করছেন গাজী জাহাঙ্গীর। ছবিতে বাপ্পী, মাহি ছাড়াও অভিনয় করছেন কাজী হায়াৎ, তানিন, ডিজে সোহেল, কাবিলা প্রমুখ। পরিচালনার পাশপাশি ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গাজী জাহাঙ্গীর নিজেই।এছাড়াও বর্তমানে বাপ্পী অভিনয় করছেন ‘পলকে পলকে তোমাকে চাই’,‘ডেঞ্জার জোন’,‘অচেনা পৃথিবী’ ইত্যাদি সিনেমায়। 

close