• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

সানির বিরুদ্ধে বিক্ষোভ, গণ আত্মহত্যার হুমকি

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৭
বিনোদন ডেস্ক

আগামী ৩১‌ ডিসেম্বর নববর্ষ বরণের রাতে বেঙ্গালুরের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা রয়েছে বলিউড অভিনেত্রী সানি লিওনের। ওই অনুষ্ঠানকে ঘিরেই বিক্ষোভ করছে কন্নড় গোষ্ঠী ‘কর্ণাটক রকসানা ভাদেকে যুব সেনা’ নামের সংগঠনের সদস্যরা।

শুক্রবার মায়ানতা টেক পার্কের সামনে বিক্ষোভে যুব সেনার সদস্যরা হুমকি দিয়ে বলেন, যদি সানির ওই অনুষ্ঠান বন্ধ করা না হয় তাহলে ৩১ ডিসেম্বর রাতে গণ আত্মহত্যার ঘটনা ঘটবে। খবর ইন্ডিয়াটুডে ও নিউজ ১৮ এর।

সম্পর্কিত খবর

    খবরে বলা হয়, কন্নড় গোষ্ঠীগুলো বিদার এবং কলারসহ রাজ্যের অন্যান্য ১২ জেলায় বিক্ষোভ সমাবেশ করে। তারা সকলেই ওই অনুষ্ঠানের বাতিলের দাবি জানিয়ে বলছে, সানির উপস্থিতি কন্নড় সংস্কৃতিতে খারাপ প্রভার ফেলবে।

    কর্ণাটকের রকসানা ভাদেকে যুব সেনার একজন কর্মকর্তা হারিশ বলেন, এই আয়োজকরা এমন একজনকে নিয়ে আসছেন যিনি পর্ন ছবিতে কাজ করেছেন। তিনি কন্নড় সংস্কৃতি বা ইতিহাস বুঝতে পারেন না। আমাদের যুবক এবং ছাত্ররা যদি তার অনুষ্ঠান দেখে তাহলে তারা বিপথে যাবে।

    হরিশ আরও বলেন, সত্যিই যদি এই অভিনেত্রী কন্নড় সংস্কৃতি সম্পর্কে জানেন তাহলে তিনি শাড়ি পরে পারফর্ম করবেন। আসলে তিনি বাসায় কি পরেন এটা বিষয় নয়, কিন্তু আমরা এখানে তার অশ্লীল নাচ দেখতে চাই না।

    দ্য টাইমস ক্রিয়েশন কোম্পানির উদ্যোগে মায়ানতা টেক পার্ক সংলগ্ন হোয়াইট অর্চিড পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে আন্তর্জাতিক ডিজেদের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে সানিকে।

    অনুষ্ঠানের জন্য আয়োজকরা ইতোমধ্যেই স্থানীয় পুলিশের অনুমতি চেয়েছেন। কিন্তু পুলিশ এখনও তাদের অনুমতি দেয়নি।

    নর্থইস্ট বেঙ্গালুরের ডিসিপি গিরিশ এস বলেন, আমরা এখন পর্যন্ত সিদ্ধান্ত নেইনি তাদের অনুমতি দেওয়া হবে কি না। তবে আমরা বিক্ষোভ দেখেছি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close