• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

‘রসের হাঁড়ি’ নিয়ে আসছেন অহনা

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০১৭, ১০:৪৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট
ছবি- ইন্টারনেট থেকে সংগ্রহ করা

অভিনেত্রী অহনা বেশকিছু ধারাবাহিক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ২ জানুয়ারি প্রচারে আসছে তার নতুন ধারাবাহিক রসের হাঁড়ি। বৈশাখী টেলিভিশনে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ এবং রাত ১১টায় নাটকটি প্রচারিত হবে। নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। রচনা আকাশ রঞ্জন।

গ্রামের এক প্রতিবাদী মেয়ের চরিত্রে অভিনয় করছেন অহনাগল্পে দেখা যাবে, গ্রাম থেকে শহরে আসেন তিনি। শহুরে মেয়েদের আধুনিকতার নামে অতি স্মার্ট সাজা তিনি মেনে নিতে পারেন না। শহুরে মেয়েদের নানা অসঙ্গতিগুলোর প্রতিবাদ করেন তিনি। এভাবেই গল্প এগিয়ে যায়। নতুন বছরের ধারাবাহিকটি নিয়ে অহনা বেশ আশাবাদী। তিনি বলেন, আধুনিকতার নামে আমরা এমন কিছু কাজ করি, সেগুলো সমাজ মেনে নেয় না। হাস্যরসের মাধ্যমে সমাজের এই অসঙ্গতিগুলো নাটকে তুলে ধরা হচ্ছে।

নির্মাতা মেহেদী হাসান হৃদয় জানান, গল্পে সমাজের নানান সমস্যা হাস্যরসাত্মক ভঙ্গিতে তুলে ধরা হবে। যা থেকে মানুষ হাস্যরসের ছলে কিছুটা হলেও সচেতন হবে।

অহনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, অহনা, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ, নাজিরা মৌ, অরিনা, সানজিদা তন্বী, আ খ ম হাসান ও সিদ্দিকুর রহমানসহ আরও অনেকে।

apps