Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

ওমর সানি কি পারবেন শাকিব-অপুর বিচ্ছেদ ঠেকাতে?

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০১৭, ২২:৪০ | আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৭, ২২:৫৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
ছবি- ইন্টারনেট থেকে সংগ্রহ করা

অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন নায়ক শাকিব খান- এই খবরে তোলপাড় গোটা গণমাধ্যম। এফডিসিতেও এ নিয়ে চলছে কানাঘুষা। শাকিব খানের কাছের মানুষ এবং বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম-এর কার্যকরী সদস্য ওমর সানী এবার জানালেন তার প্রতিক্রিয়া। চিত্রনায়ক ওমর সানী শাকিব-অপুর বর্তমান টানাপোড়ন নিয়ে ব্যথিত। সম্প্রতি নোলক ছবির জন্য সানি-মৌসুমী জুটি পাশের দেশ ভারতে গিয়েছিলেন। শুটিং শেষ করে ফিরেও এসেছেন। তাদের অভিনয় এবং দীর্ঘ দাম্পত্য জীবনের কথা উল্লেখ করে ওমর সানী চিত্রনায়ক শাকিব খানকে তার সংসারের বিষয়ে খোলামেলা কথা বলেন তার ফেসবুক পেইজে।

ওমর সানী তার ফেসবুকে লিখেন- শাকিব খানের শুরুটা হয়েছিল আমার আর মৌসুমীর হাত ধরে, সোহান সাহেবের ছবিতে আমার শ্যালিকা ইরিনের নায়ক হয়ে। তাকে আমি ছোট ভাইয়ের মতো স্নেহ করি, আদর করি। আমি চাই শাকিব সুন্দর একটি সংসার করুক, স্ত্রী-সন্তান নিয়ে। তার ফুটফুটে একটি বাচ্চা আছে, যার নাম জয়। কত সুন্দর তার মুখ, তাকে দেখলে মনে হয় এত মায়াবী শিশু আর হয়না। শাকিবের একজন স্ত্রী আছে, সেও সিনেমার নায়িকা।

কিন্তু শাকিব তুমি কি করছো? এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ? তুমি কি চাও জয় তার বাবার আদর না পাক? অপু তার স্বামীর সোহাগ বঞ্চিত হোক? আমি ও মৌসুমী ক্যারিয়ারের শীর্ষসময়ে বিয়ে করেছিলাম, পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। আমরা কি নিজেদের ভালোবাসার কথা দেশবাসীকে, ভক্তদের জানাইনি? আমাদের ভক্তরা তা সাদরে গ্রহণ করেছে। আমাদের ভালোবেসেছে, আজো বাসছে। মৌসুমী আজো দেশের প্রধান নায়িকা। আমাদের দুই সন্তান এতদিন পরেও তাদের বাবা-মায়ের আদর, শাসন, স্নেহ পাচ্ছে। আমি চাই তুমি ও তোমার স্ত্রী তোমাদের দায়িত্ব পালন করবে জয়ের প্রতি।

অপুর প্রতি আমার উপদেশ, তুমি স্বামী-সংসারে মন দাও। মেয়েদের বড় অলংকার তার স্বামী, স্বামীর অহংকার তার স্ত্রী। এ অলংকার, এ অহংকার রক্ষা করতে হবে তোমাদেরকেই। ক্যারিয়ারের চেয়েও অনেকসময় বড় হয় সংসার, ভালোবাসা থাকলে, বিশ্বাস থাকলে, পরিশ্রম করলে সব একসুতোয় গেঁথে যাবে। যে মালা কারো কানকথায় ছিঁড়বে না। আমি চাই তুমি সংসার করে যাও একজন আদর্শ স্ত্রীর মতো। তোমরা দুজনেই আমাদের প্রিয়, স্নেহভাজন। তোমাদের মঙ্গলের জন্যই আমি বলছি, তোমরা সব ভুলে গিয়ে এক হয়ে যাও। জয়ের দিকে চেয়ে, তোমাদের ভক্ত দর্শকের দিকে চেয়ে। জয়ের জয় হোক, ভালোবাসার জয় হোক।

এভাবেই নিজের অভিব্যক্তির কথা ফেসবুকে লিখেছেন জনপ্রিয় নায়ক ওমর সানি। কিন্তু শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদের যে আইনী প্রক্রিয়া শুরু হয়েছে সেটা কি তিনি সমঝোতার মাধ্যমে শেষ করতে পারবেন কিনা-এই প্রশ্ন তুলেছেন শাকিব অপুর ভক্তরা। এখন অপেক্ষার পালা, দেখার সময় কি হয় আগামীতে? তবে ভক্তরা চান সব ভুল-বোঝাবুঝির অবসান ঘটুক।

/এটিএম ইমু

apps