• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

আগামীকাল শীতার্তদের জন্য টিএসসি তে 'কনসার্ট ফর উষ্ণতা'

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ১৯:০০
বিনোদন ডেস্ক
প্রিন্ট
ছবি : সংগৃহীত

উত্তরবঙ্গের শীতার্ত মানুষকে সহায়তার জন্য প্রতিবছরের ন্যায় এবারও ঢাকা বিশ্ববিদ্যালয়ে টিএসসিতে কনসার্টের আয়োজন করা হয়েছে।

‘কনসার্ট ফর উষ্ণতা-২০১৮’ স্লোগানে এই কনসার্টের আয়োজক বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল ও স্বেচ্ছাসেবী সংগঠন অমৃতসূর্য। কনসার্টে বিক্রিত টিকিটের সম্পূর্ণ অর্থ শীতার্ত মানুষের সহায়তায় ব্যয় করা হবে।

‘কনসার্ট ফর উষ্ণতা-২০১৮’র আয়োজকরা জানান, ৩ জানুয়ারি দুপুর ৩ টা থেকে কনসার্ট শুরু হবে। চলবে রাত ১০টা পর্যন্ত। কনসার্ট গান পরিবেশন করবে ব্যান্ডদল আর্ক ও হাসান, অ্যাসেজ, শহরতলী, গানপোকা, গানকবি, কুড়েঘর, দিনান্তর এবং হ্যামেরন। এছাড়াও গাইবেন জয় শাহরিয়ার ও পারভেজ সাজ্জাদ।

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের সাধারণ সম্পাদক রাগীব আহসান পূর্বপশ্চিম বিডি নিউজকে বলেন, ‘যে কেউ মাত্র ১০০ টাকার বিনিময়ে এই কনসার্টটি উপভোগ করতে পারবেন। আমাদের এই কনসার্টের বিক্রিত টিকিটের টাকা দিয়ে শীতের পোশাক কেনা যাবে। এসব পোশাক উত্তরাঞ্চলের অভাবী মানুষের কাছে পৌঁছে দেয়া হবে।’

কনসার্টে অংশ নিয়ে গান উপভোগের পাশাপাশি শীতার্ত মানুষদের সহযোগিতা করতে চাইলে বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের কেন্দ্রীয় কার্যালয় মিরপুর থেকে টিকিট কিনতে হবে। এছাড়াও যে কেউ কনসার্টের দিন ভেন্যু থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

কনসার্টের টিকিট পাওয়া যাবে টিএসসিসহ মিরপুর [০১৬২৭১৮৮৯৯৯], বনানী [০১৭৪৩৩২৭০০৬] ও মালিবাগে [০১৬৮০৮০২৬৫৮]।

/এটিএম ইমু

শোবিজ এখন এজেন্সির দালাল ও চামচাদের দখলে

সজল-ঐন্দ্রিলা এক দশক পর ফিরছেন ‘ফেইক লাভ’ নিয়ে