• সোমবার, ২৮ মে ২০১৮, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

লাক্স সুন্দরী হবার যত নিয়ম

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ০১:৪৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট
আবারও শুরু হচ্ছে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা। বুধবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু করে সুন্দরীদের এই প্রতিযোগিতা।

লাক্স সুন্দরীদের জন্য এবারের আয়োজন অদেখা সৌন্দর্যের খোঁজে। সে জন্য এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার থিম করা হয়েছে ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। তিনি আনুষ্ঠানিকভাবে এবারের আসরের যাত্রা ঘোষণা করেন ও প্রতিযোগীদের শুভেচ্ছা ও শুভকামনা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল যুগের সাথে তালমিলিয়ে এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা প্রক্রিয়াও হবে ডিজিটালভাবে। বলা হয়, লাক্স বাংলাদেশ (LuxBangladesh) এর ফেসবুকে পেজ অথবা ওয়েবসাইট www.luxsuperstar.com এ গিয়ে খুব সহজে নিয়মাবলী মেনে সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। আর এই সংবাদ সম্মেলনের পরেই শুরু হয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

অন্যান্যদের মধ্যে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার, ইউনিলিভারের স্কিন ক্লিনজিংয়ের হেড নাদিয়া তাবাসসুম, চিত্রনায়ক আরিফিন শুভ, শিল্পী ও অভিনেতা তাহসান ছাড়াও বিগত আসরের কয়েকজন লাক্স তারকা।

এ বছর যিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী হবেন তিনি পাবেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও পাঁচ লক্ষ টাকা। পাশাপাশি তিনি ইউনিলিভারের শুভেচ্ছাদূত ও ব্র‍্যান্ড কমিউনিকেশন পারফর্ম করবেন। দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কাভার মডেল হতে পারবেন, বাংলাদেশ ফিল্ম এন্ড টেলিভিশন একাডেমিতে গ্রুমিং কোর্স করতে পারবেন। একইসাথে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন।