• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫
  • ||

‘ঢাকা অ্যাটাক’র তাসকিন এখন ঢাকায়

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:২০ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:২৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট
ছবি : সংগৃহীত

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খল চরিত্রে অভিনয় করে আলোচনার তুঙ্গে আছেন তাসকিন রহমান। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত বহুল আলোচিত ছবি ‘যদি একদিন’-এ অভিনয় করবেন হালের এ ক্রেজ। এই লক্ষে গতকাল বুধবার বিকেলে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসেছেন তাসকিন রহমান। আগামী ৬ জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হবে।

মোস্তফা কামাল রাজ বলেন, জেমি চরিত্রটা তাসকিনকে চিন্তা করেই লিখেছি। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন একজনকে প্রয়োজন ছিল। আমার বিশ্বাস, ভিলেনের পর রোমিও হিসেবে তাসকিন দর্শকের হৃদয় জয় করবে।

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে সঙ্গীত শিল্পী তাহসানকে। তবে ছবিতে নায়িকা কে থাকছেন তা এখনো জানাননি রাজ। তবে দুই একদিনের মধ্যেই কে হচ্ছেন ‘যদি একদিন’ ছবির নায়িকা তা জানা যাবে এমনটাই বললেন এই নির্মাতা।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম, ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

/এ আই