• মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫
  • ||

কাজলের নাম হওয়ার কথা ছিল মার্সিডিজ!

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৭:২৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট

‘দিলওয়ালে’ ছবির পর প্রায় দু‘বছর অপেক্ষা করার পর মুক্তি পায় কাজল অভিনীত ‘ভিআইপি ২’। গত বছর অাগস্ট মাসে মুক্তি পায় এই ছবি।যারা এই ছবি দেখেছেন তারা জানবেন এই ছবিতে একটা দৃশ্য আছে যেখানে কাজলকে একটা মার্সিডিজ গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে।

ব্যক্তিগত জীবনে কাজল গাড়ি খুব ভালোবাসেন।কিন্তু অনেকেই জানে না তার বাবা শমু মুখার্জিও গাড়ি ভালোবাসতেন এবং তার প্রিয় গাড়ির ব্র্যান্ড ছিল মার্সিডিজ।

শুনতে অদ্ভুত শোনালেও কাজলের মার্সিডিজের সঙ্গে একটা অদ্ভুত যোগাযোগ আছে। কাজলের বাবা আর একটু হলে মেয়ের নাম রাখতে যাচ্ছিলেন ‘মার্সিডিজ’।

করণ থাপরের টিভি শো ‘ফেস টু ফেস’ এ উপস্থিত ছিলেন কাজল। সেখানে উনি তার পরিবার সম্বন্ধে অনেক অজানা তথ্য পেশ করেন।আর এই অনুষ্ঠান থেকেই জানা যায় তার বাবা এতটাই গাড়ি ভালোবাসতেন যে তার এই অদ্ভুত নাম দেবেন বলে ঠিক করেছিলেন উনি।

কাজলের কথায় ‘ বাবা আমার নাম মার্সিডিজ রাখতে চেয়েছিল। এটা পরে যখন আমি জানতে পারি প্রথমে আমি বিশ্বাস করতে পারিনি। কোনো বাবা তার মেয়ের নাম মার্সিডিজ রাখতে পারে? কিন্তু বাবা সত্যিই আমার এই নাম রাখতে চেয়েছিল। বাবা মনে করেছিল এইরকম কুল নাম রাখলে আমি খুব খুশি হব’