Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

প্রথম প্রেমে ছেকা খেয়েছিলেন শহিদ কাপুর

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৭:৩৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

শহিদ কাপুর এখন মীরা রাজপুতের সঙ্গে হ্যাপিলি ম্যারেড। কিন্তু বিয়ের আগে অসংখ্য অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। তালিকায় আছেন করিনা কাপুর খান‚ হৃষিতা ভট্ট‚ বিদ্যা বালান‚ প্রিয়াঙ্কা চোপড়া। এমনকী টেনিস তারকা সানিয়া মির্জাও আছেন লিস্টে।

কিন্তু বলিউডে পা রাখার আগেও বেশ কয়েকবার প্রেম হয়েছে তার। উনি নিজেই জানিয়েছেন‚ তার যখন ১২-১৩ বছর বয়স তখন প্রথমবার প্রেমে পড়েন উনি।প্রথম প্রেম সম্বন্ধে কথা বলতে গিয়ে শহিদ বলেন, আমার তখন ১২-১৩ বছর বয়স। আমার পাশের বিল্ডিংয়ে একটা মেয়ে থাকতো। সে আমার থেকে চার বছরের বড় ছিল। আমার ওই ময়েটার ওপর দারুণ ক্রাশ ছিল। তবে তাকে বলতে পারিনি। কিন্তু বিভিন্ন অজুহাতে আমি তার সঙ্গে দেখা করতে যেতাম। মাঝে মাঝে ও আমার সঙ্গে ব্যাডমিন্টনও খেলতো। আমাদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব ছিল। কিছুদিন পরে সে তার বয়ফ্রেন্ডের সঙ্গে আমার আলাপ করিয়ে দেয়।

আমি খুব ভেঙে পড়ি। কিন্তু কোনদিন তা প্রকাশ করিনি। মাঝে মাঝে ওর বয়ফ্রেন্ড আমাকে প্রথমে ওপরে পাঠাতো ওকে নিচে ডেকে আনার জন্য। কারণ তার বাড়ির লোক কোনদিনই একটা ১২-১৩ বছরের বাচ্চা ছেলেকে সন্দেহ করবে না বলে। কিন্তু আমার জন্য ওই ২ মিনিট‚ লিফটে করে গিয়ে তার বাড়ির বেল বাজানো অবধি জীবনের সব থেকে বেদনাদায়ক ঘটনার মধ্যে একটা। আমার ভীষণ কষ্ট হতো। প্রথমবার প্রেমে পড়া এবং প্রত্যাখানের একসঙ্গে স্বাদ পেয়েছিলাম আমি।

apps