Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

রাতের রাস্তায় জ্যামে সজল-ভাবনার অদ্ভুত কান্ড!

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ২৩:১৯
মাকসুদুল হক ইমু
প্রিন্ট icon

জ্যামের নগরী ঢাকা এটা কমবেশী আমাদের সকলেরই জানা। মূলত রাতের বেলা ঘরমুখী মানুষের চাপের কারণে রাজধানীর বিভিন্ন রাস্তায় বাঁধে দীর্ঘ জ্যাম। এ জ্যাম অনেকের জন্য যেমন বিরক্তিকর আবার অনেকের জন্য মধুরও বটে। ঠিক তেমনি এক জ্যামের কবলে পড়ে অদ্ভুত এক কান্ড ঘটিয়ে বসলেন মডেল অভিনেতা সজল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

পরিচালক চয়নিকা চৌধুরীর একটি কাজ শেষ করে বাড়ি ফেরার পথে এমনি এক বিশাল জ্যামের মাঝে আটকা পড়েন এই দুই তারকা। প্রায় আধঘন্টার বেশী সময় ধরে জ্যামে বসে থেকে বিরক্তি লাগবার এক পর্যায়ে গাড়ি থেকে নেমে তেজগাঁও ফ্লাইওভারের রেলিং এ চেপে বসেন সজল ও ভাবনা। প্রথমে অনেক লোক বিষয়টি এড়িয়ে গেলেও খানিকক্ষণ পরেই শুরু হয় তারকাদ্বয়ের সাথে ভক্তদের সেলফি তোলার এক উৎসব। তখন প্রায় সব গাড়ির চালক যাত্রীরা কিছুক্ষণের জন্য হলেও ভুলে যান রাজধানীর জ্যামের কষ্ট।

যদিও এ আনন্দক্ষণ বেশী দীর্ঘস্থায়ী হয়নি। বেশী ভিড় হবার আগেই জ্যাম ছেড়ে দিলে সজল-ভাবনা ভক্তদের কাছ থেকে বিদায় নিয়ে তাদের গাড়িতে উঠে যান।

এ বিষয়ে মডেল অভিনেতা সজলের সাথে পুর্বপশ্চিম বিডি নিউজের কথা হলে তিনি জানান, ‘ আসলে শ্যুটিং শেষে বাড়ি ফেরার সময় দীর্ঘক্ষণ এ জ্যামে বসে আমি আর ভাবনা দুজনেই খুব বিরক্ত হচ্ছিলাম। তাই দুজনে মিলে গাড়ি থেকে নেমে একটু স্বস্তি পাবার জন্যই ফ্লাইওভারের রেলিং এ বসি। কিন্তু স্বস্তি আর পেলাম কই? আমাদের দেখে অনেক পথচারী ও গাড়ির যাত্রীরা এসে সেলফি তোলার জন্য ভিড় জমায়। আমরাও তাদের সাথে স্বানন্দে ছবি তুলি। যদিও বেশিক্ষণ ছিলাম না তারপরও জ্যামের কষ্ট ভুলে সময়টাকে বেশ উপভোগ করেছি আমরা।

উল্লেখ্য, সজল ও ভাবনা দুজনেই টিভি পর্দার জনপ্রিয় মুখ। অভিনেতা সজল তার দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় দিয়ে অর্জন করেছেন অসংখ্য ভক্তের ভালোবাসা। চলচ্চিত্রের পর্দায় দেখা দিলেও তার বর্তমান ব্যস্ততা নাটক ঘিরেই। অন্যদিকে ভাবনা চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে বেশকিছু একক ও ধারাবাহিক নাটক নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।

/এটিএম ইমু

apps