• বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫
  • ||

রাখি সাওয়ান্তকে আইনি নোটিস পাঠালেন হানিপ্রীতের মা

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৪:৫৭ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৮, ১৫:০১
বিনোদন ডেস্ক
প্রিন্ট

মেয়ের ভাবমূর্তি নষ্ট করেছেন। মানহানি হয়েছে। সেই অভিযোগেই এবার রাখি সাওয়ান্তকে আইনি নোটিস পাঠালেন হানিপ্রীতের মা আশা তানেজা। হানিপ্রীতের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে ইতিমধ্যেই রাখি সাওয়ান্তকে ৫ কোটির নোটিস পাঠানো হয়েছে বলে খবর। শুধু তাই নয়, আগামী ৩০ দিনের মধ্যে যেভাবেই হোক রাখি সাওয়ান্তকে তার মেয়ের কাছে ক্ষমা চাইতে হবে বলেও দাবি করেছেন হানিপ্রীতের মা আশা।

রাখির দাবি, গুরমিত রাম রহিম সিং-এর সঙ্গে এক সময় সখ্যতা তৈরি হয় রাখির। গুরমিতের সঙ্গে রাখির ঘনিষ্ঠতা কোনওভাবেই নাকি মেনে নিতে পারেননি হানিপ্রীত। পাশাপাশি, গুরমিত রাম রহিম সিং-এর সঙ্গে ঘনিষ্ঠতা হওয়ায়, রাখি তার ‘সওতান’ হয়ে যেতে পারেন বলেও ভয় পেতে শুরু করেন হানি। এবার দাবিও নাকি করা হয়েছে। ‘টেলিভিশনের ড্রামা কুইন’-এর ওই দাবির জেরেই রাখি সাওয়ান্তের বিরুদ্ধে পাল্টা সরব হলেন গুরমিত রাম রহিম সিং-এর ‘দত্তক সন্তান’ হানিপ্রীতের মা।

সম্প্রতি গুরমিত রাম রহিম সিং-কে নিয়ে একটি সিনেমায় অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। ‘আব হোগা ইনসাফ’ নামে ওই সিনেমায় ‘ডেরা সচ্চা সওদা’ প্রধানের জীবন এবং তার কীর্তি নিয়ে তৈরি হবে। শুধু তাই নয়, জেলের বাইরে থাকাকালীন গুরমিত কী কী কুকীর্তি করেছেন, ওই সিনেমায় সে বিষয়েও সব প্রকাশ্যে আসবে বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।

এদিকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যেই ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে ডেরা সচ্চা সওদা প্রধানকে। গুরমিতের পাশাপাশি হানিপ্রীতও রয়েছেন গারদে। ডেরা প্রধানের গ্রেফতারির পর পঞ্জাব এবং হরিয়ানা জুড়ে অশান্তি ছড়ানো এবং গন্ডগোলে মদত দেওয়ার অভিযোগেই গ্রেফতার করা হয় ‘বাবাজি’র দত্তক কন্যাকে।