• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

রেকর্ড ভাঙছেন ঐশ্বরিয়া!

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৫:১১
বিনোদন ডেস্ক
প্রিন্ট

কখনো কান ফেস্টিভ্যালে হাজির হয়ে আবার কখনো আন্তর্জাতিক মঞ্চে হাজির হয়ে ভারতীয় সৌন্দর্যকে পৌঁছে দিয়েছেন এক অন্য স্তরে। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয়ের পাশাপাশি তিনি বলিউডের অন্যতম ‘ফ্যাশনিস্তা’-ও বটে।

আরাধ্যার জন্মের বেশ কয়েক বছর পর বলিউডে কামব্যাক করেছেন ঐশ্বর্য। ‘হাম দিল দে চুকে সনম’ হোক কিংবা ‘যোধা আকবর’ কিংবা ‘গুরু’, অভিনয়কে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন রাই সুন্দরী। কিন্তু, এবার এক একটি সিনেমার জন্য ঐশ্বর্য কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

বলিউড লাইফ ডট কম-এর খবর অনুযায়ী, এক একটি সিনেমার জন্য ঐশ্বর্য নাকি এবার ১০ কোটি করে পারিশ্রমিক চাইছেন। বর্তমানে ‘ফেনী খান’, ‘রাত অউর দিন’-এর রিমেক নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। সেই সঙ্গে তার হাতে রয়েছে আরও একটি সিনেমা। অনিল, কাপুর, রাজকুমার রাও-এর সঙ্গে এইসব সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রাই সুন্দরীকে। পর পর ৩টি প্রজেক্ট যখন হাতে রয়েছে, সেই সময় হুহু করে পারিশ্রমিক বাড়াতে শুরু করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

বলিউডে যখন অভিনেতাদের সঙ্গে অভিনেত্রীদের পারিশ্রমিকের তুলনা করে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছেন সোনাম কাপুর, কঙ্গনা রানাওয়াতরা, সেই সময় চুপিসাড়ে কিন্তু নিজের কাজ করে যাচ্ছে ‘বহু’ বচ্চন।