• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
  • ||

একজনই যখন খুশি যেতে পারেন রেখার বেডরুমে

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৭:৪০ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৮, ১৭:৫৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট

ভানুরেখা গণেশন, হিন্দী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রেখা নামেই বেশি পরিচিত। শুধু অভিনয় নয়‚ নিজের ব্যক্তিগত জীবনের জন্য বারবার রেখা খবরের শিরোনামে উঠে এসেছেন। তা সে মুকেশ অগ্রবালের সঙ্গে বিয়ে এবং পরে মুকেশের আত্মহত্যার কারণেই হোক বা অমিতাভ বচ্চনের সঙ্গে বিতর্কিত সম্পর্কের জেরেই হোক। রেখার জীবন ঘিরে কিন্তু এখনো বহু রহস্য এবং অজানা উত্তর আছে। তার ম্যানেজার ফরজানার সঙ্গে সম্পর্ক সেরকমই একটা।|

রেখাকে যখনই ফরজানার সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছে রেখা তার নিজের ‌‌সৌল সিস্টার বলে সম্বোধন করেছেন। বেশ কয়েক শতক ধরে ফরজানা রেখার সঙ্গে আছেন। আর এর ফলে তাদের ঘিরে বহু রকমের গুজব শোনা যায়। গুঞ্জন শোনা যায়, তাদের মধ্যে নাকি শারীরিক সম্পর্ক আছে এবং তারা বিবাহিত জীবন-যাপন করছেন।

রেখা নিজের ব্যক্তিগত জীবন বরাবর আড়ালেই রেখেছেন। এমনকি তার বাড়িতে খুব একটা বেশি লোকজনও আসুক তাও চান না রেখা। কিন্তু ফরজানার এইসব বাধা-নিষেধ নেই। তিনি যখন ইচ্ছা রেখার বাড়িতে‚ তার বেডরুমে ঢুকতে পারেন।

রেখা আর ফারজানার সম্পর্ক তিন দশকেরও বেশি। রেখার অসুখী দাম্পত্য জীবন‚ বলিউডের অভিনেতাদের সঙ্গে রেখার সম্পর্ক সবারই সাক্ষী থেকেছেন

ফরজানা। বা বলা যেতে পারে রেখার জীবনের সব গুরুত্বপূর্ণ ঘটনারই সাক্ষী থেকেছেন তিনি।

ফরজানা প্রথমে রেখার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট ছিলেন। তারপর হঠৎ করেই তাকে একদিন নিজের সেক্রেটারি করে নিলেন রেখা।অনেকেই বিশ্বাস করেন হেয়ার স্টাইলিস্ট থাকার সময় থেকেই তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপিত হয় এবং এর জেরেই ফরজানা ম্যনেজারের পদে নিযুক্ত হন।

যেকোনো অনুষ্ঠানেই রেখার সঙ্গে দেখা যায় ফরজানাকে। বেশিরভাগ ক্ষেত্রেই ফরজানাকে সাদা-কালো শার্ট প্যান্টে দেখা যায়। তবে উনি কী করে রেখাকে বশ করলেন তার উত্তর কিন্তু আজ অবধি পাওয়া যায়নি।