• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫
  • ||

'বাহুবলী'র মতো সিনেমা আর করবেন না প্রভাস!

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৪:৩৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট
ছবি : সংগৃহীত

'বাহুবলী'তেই নিঃশ্বাস নিয়েছেন, 'বাহুবলী'র জন্য বেঁচে ছিলেন। এই চরিত্রটিই ভারতের সবচেয়ে আলোচিত তারকায় পরিণত করেছে প্রভাসকে। কিন্তু ভবিষ্যতে আর এ ধরনের ছবি করবেন না বলে জানিয়েছেন দক্ষিণী চলচ্চিত্রের এই সুপারস্টার।

বর্তমানে 'সাহো' ছবির কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। এর মাধ্যমেই বলিউডে তার অভিষেক হচ্ছে। ৩৮ বছর বয়সী প্রভাসের বিশ্বাস, জীবনটা ছোট। তাই বাহুবলীর মতো লম্বা সময় ধরে কোনো ছবিতে কাজ করার ঝুঁকি আর নেয়া ঠিক হবে না। কারণ এটি ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলে।

গত পাঁচ বছর 'বাহুবলী' ছবির জন্য কোনো কাজ হাতে নেননি প্রভাস। কিন্তু ছবিটির অন্য অভিনেতারা বিভিন্ন ছবিতে কাজ করেছেন এবং 'বাহুবলী'র কাজ চলাকালে সেগুলো মুক্তিও পেয়েছে। সেই কাজ না করার সিদ্ধান্তেই হয়তো এবার অনুতাপ হচ্ছে প্রভাসের।

পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে প্রভাস বলেন, 'অভিনেতার সময় কম। মনে হয় আমি একটি প্রজেক্টের জন্য আবার পাঁচ বছর দিতে পারবো না। যদি আমি এতটা সময় দিই তাহলে পাশাপাশি অন্য প্রজেক্টের কাজও করে যাব। কারণ বয়স সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বিষয়। শুধু একটি প্রজেক্টে পাঁচ বছর লেগে থাকা আমার ক্যারিয়ারের জন্যও ঠিক হবে না।' সূত্র : এনডিটিভি