• মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

বলিউড মাতাবেন যে পরমা সুন্দরীরা!

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১৫:১৯
বিনোদন ডেস্ক
ছবি : সংগৃহীত
প্রিন্ট
বলিউড মানেই যেন সুন্দরীদের রাজ্য। যুগে যুগে এই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন ভুবনভোলানো অনেক সুন্দরী। তাদের কেউ কেউ আবার সৌন্দর্য দিয়ে বিশ্বও জয় করেছেন। এছাড়া দর্শক হৃদয়ে ঝড় তোলার জন্য বলিউড নায়িকাদের বিকল্প যেন ভাবাই যায় না। রেখা, হেমা মালিনী, মাধুরী, জুহি কিংবা এই সময়ের দীপিকা, ক্যাটরিনা বা প্রিয়াঙ্কা চোপড়া, গ্ল্যামারের যাদুতে মাতিয়ে চলেছেন সিনেমার পর্দা।

যুগের সঙ্গে বলিউড যাবে নতুনদের দখলে। আর তাই আগামীতে কারা হবেন মুম্বাই পাড়ার কাণ্ডারি, তাই নিয়েও মাঝেমধ্যে আলোচনার টেবিল গরম হয়ে ওঠে। বর্তমানে বেশ কয়েকজন তারকার মেয়ে এই আলোচনার শীর্ষে রয়েছেন। তারা হলেন, বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান, সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান, শ্রীদেবীর মেয়ে জানভী ও চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে অন্যতম।
বলিউড ভিত্তিক বিভিন্ন অনুষ্ঠানে অন্যান্য তারকাদের চাইতে এদের দিকেই বেশি নজর থাকে সবার। পাপারাজ্জিদের ক্যামেরার ফ্ল্যাশে উঠে আসে গ্ল্যামারাস এই তরুণীদের মুখচ্ছবি। আর রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি ভাইরাল হয়ে যায়।

এদের মধ্যে সারা আলি খান বলিউডে নাম লিখিয়েছেন। ‘কেদারনাথ’ নামে একটি ছবির শুটিংও সেরেছেন। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া জানভী ও অনন্যা পান্ডের ব্যাপারেও জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শিগগিরই তাদের ব্যাপারেও ঘোষণা আসতে পারে।  আর কিং খানের কন্যা সুহানা হয়ত করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রাখবেন বলে শোনা যায়। মেয়ের বলিউডে আসা নিয়ে শাহরুখের কোনও আপত্তিও নেই।

/এ আই