• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

সাইফের আতঙ্কে নাঈম-ফারিয়া-ঐন্দ্রিলা

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৮, ১৮:১৩
মাকসুদুল হক ইমু

সম্পর্ক প্রতিশোধ আর পারিবারিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে বিশেষ নাটক ‘আতঙ্ক’। এতে মানসি চরিত্রে অভিনয় করছেন লাক্স তারকা ফারিয়া শাহরীন। এই নাটকে ফারিয়ার সহ-অভিনেতা এফ.এস নাঈম পাশাপাশি নাটকে আরও অভিনয় করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। রচয়িতা অনুরূপ আইচের রচনায় ‘আতঙ্ক’ নামের এক ঘণ্টার এই নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা এফ এস নাঈম বলেন, ‘ আসলে মাসের প্রায় প্রতিটা দিনই আমাদের শিল্পীদের কাজ করতে হয়। কখনো ঢাকায় আবার কখনো ঢাকার বাইরে। সাইফের এই নাটকটিতে খুব সুন্দর একটি গল্প আছে, গল্পটি বলার ধরনও বেশ সুন্দর ও সাজানো যা দেখে আমাদের টিভি নাটকের দর্শকেরা বেশ উপভোগ করবে। আর এ নাটকে আমি আমার সহশিল্পী হিসেবে পেয়েছি অভিনেত্রী ঐন্দিলা আহমেদ ও অভিনেত্রী ফারিয়া শাহরীন।

সম্পর্কিত খবর

    নাটকে অভিনয় নিয়ে ফারিয়া বলেন, ‘ভেবেছিলাম এবার কাজ করব না। এই পরিচালকের সঙ্গে আগেও কাজ করেছি। তাঁর অনুরোধ ফেলতে পারলাম না। এতে অভিনয় প্রসঙ্গে ফারিয়া আরো বলেন, একবছর পর অভিনয় করছি। গল্পটি দারুণ। আমার ভালো লেগেছে। এই ভালো লাগা থেকেই অভিনয় করছি। আশা করি ভালো কিছু হবে। ফারিয়া ২০১৬ সালে পড়াশোনার জন্য উড়াল দেন মালয়েশিয়াতে। সেখানে এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে অধ্যয়ন শুরু করেন। সে অধ্যয়ন চলছে এখনও’।

    শুটিংয়ের এক ফাঁকে কথা বলার সময় পরিচালক সাইফ জানান, ‘আজ সোমবার নাটকটির শুটিং শেষ হবে। শীঘ্রই দেশের একটি নামকরা টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।’

    এদিকে কয়েক দিন আগে দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে দেয়া ফারিয়ার একটি সাক্ষাৎকারকে কেন্দ্র করে মিডিয়ার বেশ কয়েকজন সহশিল্পীর সমালোচনার মুখে পড়েছেন এই সাবেক লাক্স তারকা। তবে তাঁর কথা, যাঁরা সমালোচনা করছেন তাঁরা ভুল ব্যাখ্যা দিয়ে সমালোচনা করছেন। ফারিয়া বলেন, ‘আমি তো মিডিয়ার সবাইকে খারাপ বলিনি। যে গুটি কয়েক মানুষ আমার সঙ্গে কাজে ঝামেলার সৃষ্টি করেছেন, তাঁদের কথাই বলেছি। সুন্দর পরিবেশে এখানে আমিও কাজ করতে চাই। সবাই যেভাবে সমালোচনা করছেন, তাতে আমি কষ্ট পাচ্ছি।’

    উল্লেখ্য, ফারিয়া মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে দুই বছরের স্নাতকোত্তর করছেন।

    /এটিএম ইমু

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close