• মঙ্গলবার, ২২ মে ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

গোপনে বিয়ে করেছেন ইলিয়ানা!

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০১
বিনোদন ডেস্ক
প্রিন্ট
বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। সামনেই ছবি মুক্তি পাচ্ছে তার  নতুন ছবি ‘রেইড’। এর মধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে নায়িকা নাকি চুপি চুপি বিয়ের পাট চুকিয়ে ফেলেছেন!

ইলিয়ানার বিয়ের গুঞ্জন উঠল কীভাবে? যত কেলেঙ্কারি একটা ছবি ঘিরে। মাসখানেক আগে এই বলিউড তারকা নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অস্ট্রেলিয়ান আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন। তারপরই রব ওঠে অ্যান্ড্রু নাকি ইলিয়ানার দীর্ঘদিনের প্রেমিক। আর লোকচক্ষুর আড়ালে তাদের নাকি চার হাত এক হয়ে গিয়েছে।

এদিকে, আগামী মাসেই মুক্তি পাচ্ছে ইলিয়ানার নতুন ছবি ‘রেইড’। রাজকুমার গুপ্তা পরিচালিত ছবিটিতে রয়েছেন অজয় দেবগণ, সৌরভ শুক্লা। ইতিমধ্যে ছবির ট্রেলারও প্রকাশিত হয়েছে। কিন্তু ছবির প্রচারে যেখানেই যাচ্ছেন ইলিয়ানা, সেখানেই সংবাদমাধ্যম তাকে ছেঁকে ধরছে। আর ছবির থেকে বেশি প্রশ্ন করা হচ্ছে তার বিয়ের ‘গুজব’ নিয়ে।

অবশ্য, ইলিয়ানাও মনে হয় চাইছেন, তার বিয়ের রহস্য আরও ঘনীভূত হোক। তাই হয়তো সরাসরি হ্যাঁ বা না উত্তরের ধার ধারছেন না। তার ছোট্ট জবাব, আমার পেশাগত জীবন ভালো চলছে, আর ব্যক্তিগত জীবনও চমৎকার। তবে, ব্যক্তিগত জীবন নিয়ে এখানে কিছু বলব না।

আয়কর বিভাগের গল্প নিয়ে ‘রেইড’। আট দশকের নানা ভয়াবহ ঘটনা নাকি এই ছবিতে উঠে আসবে বলে শোনা যাচ্ছে। এক আয়কর কর্তার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণকে। তার স্ত্রী নীতার ভূমিকায় অভিনয় করছেন ইলিয়ানা।

এই ছবির চরিত্র সম্পর্কে বলছেন কী এই বলিউড সুন্দরী? তার বক্তব্য, রাজকুমারজির সঙ্গে এটা আমার প্রথম কাজ। কিন্তু চিত্রনাট্য এত সুন্দর যে, আমার চরিত্রটা বুঝে নিতে কোনও অসুবিধা হয়নি।