• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিজের অশ্লীল ছবি ফাঁস নিয়ে যা বললেন এ অভিনেত্রী

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ০১:২৫
বিনোদন ডেস্ক

আবার সেই ওরু আদার লাভ৷ তবে এবার প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নয়, বরং এই ছবিরেই আরেক অভিনেত্রী জিপসা বেগম হলেন ভাইরাল৷ কিন্তু প্রিয়ার মতো চোখের ইশারার জন্য নয়, বরং ইন্টারেনেট ভাইরাল হল জিপসার অশ্লীল ছবি।

তবে এই অশ্লীল ছবির কথা জানতে পেরে, ক্ষোভে ফেঁটে পড়েছেন অভিনেত্রী জিপসা৷ এক ইংরেজি দৈনিককে জিপসা জানিয়েছেন, আমার ছবিকে ফোটোশপ করা হয়েছে৷ আমি এই ধরণের ঘটনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব৷ দরকার হলে সাইবার সেলকেও জানাব।

সম্পর্কিত খবর

    অন্যদিকে, প্রিয়া প্রকাশের উপর চলা মামলায় স্থগিতাদেশ দিল সু্প্রিম কোর্ট৷ বুধবার সুপ্রিম কোর্ট জানাল, প্রিয়া প্রকাশের বিরুদ্ধে আপাতত কোনও ব্যবস্থা নয়৷ আগামী শুনানি পর্যন্ত কোনও ব্যবস্থা নেওয়া যাবে না৷

    ২৫ সেকেন্ডের ভিডিও ক্লিপে রাতারাতি ইন্টারনেট সেলিব্রিটি দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র৷ যার চোখের চাউনি কাত হয়েছে বিশ্বের পুরুষ মহল। তবে প্রিয়ার চোখের চাউনিতে কাত হলেও, ওরু আদার লাভ ছবির মানিক্য মালায়া পুভি-র গানটি নিয়ে আপত্তি তুললেন হায়দরাবাদের এক মুসলিম যুবক৷ গানটিতে মুসলিম সম্প্রদায়ের ভাবাবেগকে আঘাত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি ৷ আর সেই মামলাকে কেন্দ্র করেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ প্রকাশ ভেরিয়ার৷

    হায়দরাবাদের এক যুবক ওরু আদার লাভের গানটি অর্থ বোঝার জন্য গুগুল সার্চ ব্যবহার করেন, গানের ইংরেজি অনুবাদ পড়ে তার মনে হয় গানটিতে মুসলিম ভাবাবেগকে আঘাত করা হয়েছে৷ ছবির নির্মাতা, সঙ্গীত পরিচালক ও প্রযোজকের নামে।

    অভিযোগও দায়ের করেছেন সেই যুবক৷ তবে ছবির অভিনেতাদের সম্পর্কে কোনওরকম অভিযোগ দায়ের করেননি এই যুবক৷

    ২৫ সেকেন্ডের ভিডিওতেই গোটা বিশ্বের নজর কাড়লেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র৷ ভ্রু নাচিয়ে মন কাড়লেন পুরুষকুলের৷ ‘ওরু আদার লাভ’ ছবির একটি গান ভাইরাল হল রাতারাতি৷ আর ফুল ক্রেডিট প্রিয়ার!

    সেই প্রিয়া প্রকাশই এখন ইউটিউব স্টার৷ প্রিয়া প্রকাশের এই ছোট্ট ভিডিও ইউটিউবের সমস্ত রেকর্ড ভেঙেছে অল্প সময়ে৷ যেখানে দর্শক সংখ্যা ৯০ লক্ষ।

    ওরু আদার লাভ ছবির মানিক্য মালারায়া পুভি-র আগে কোনও গানই নাকি ইউটিউবে এত তাড়াতাড়ি এ মাত্রার সাফল্য পায়নি।

    চলছে ভ্যালেন্টাইন সপ্তাহ৷ গোলপ দিবস থেকে চকোলেট দিবস হয়ে আজ একেবারে প্রমিস ডে-তে মত্ত নতুন প্রেমিক-প্রেমিকা৷ ১৪ তারিখ ভ্যালেন্টাইন ডে৷ মানে প্রেমের দিবস৷ আর এই দিবসকে উসকে দিচ্ছে সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পড়া একটি মিষ্টি ভিডিও ক্লিপ৷ যেখানে দুই স্কুল পড়ুয়ার মধ্যে চলছে প্রেমের হালকা ইশারা৷ চোখে চোখে বলে দেওয়া নানা কথা। আর আবহ সঙ্গীতে প্রেমের গান।

    ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু থেকেই এই ছোট্ট ভিডিও ক্লিপ একের পর এক শেয়ার করছেন নেটিজেনরা৷ কেউ ট্যাগ করছেন পুরনো প্রেমিক বা প্রেমিকাকে৷ কেউ সদ্য ক্রাশকে ট্যাগ করছেন চুপিসারে৷ কেই আবার এই ভিডিও দেখে ঢুকে পড়ছেন নস্ট্যালজিয়ায়৷ হ্যাঁ, এই ছোট্ট ভিডিও নতুন প্রেমকে উসকে দিতে যতটাই সিদ্ধহস্ত, তেমনি পুরনো প্রেমকেও নিয়ে আসছে সামনে৷ তা হঠাৎ করে কোথা থেকে উৎপত্তি ঘটল এই ভিডিও-র?

    ভ্যালেন্টাইন সপ্তাহেই মুক্তি পেতে চলেছে নতুন মালায়ালাম ছবি ‘ওরু আদার লাভ’৷ আর সেই ছবিরই একটি গান মানিক্য মালারায় পুভি৷ সেই গানেরই একটি ছোট্ট অংশ সোশ্যাল নেটওয়ার্কে রীতিমতো ভাইরাল ৷ ছবির পরিচালক ওমার লুলু৷

    তবে কি শুধুই ভিডিও? ভিডিও-র সঙ্গে ভাইরাল হয়েছে মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র৷ ভিডিওতে প্রিয়ার চোখের চাউনিতে কাত অনেক পুরুষের হৃদয়৷ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ নতুন প্রিয়া ৷ তবে নতুন হলে কী হয়েছে, ইতিমধ্যেই এক ভিডিও ক্লিপেই শোরগোল ফেলে দিয়েছেন প্রিয়া ৷ সদ্য মুক্তি পাওয়া গানটি অনলাইনে পোস্ট করেছেন কম্পোজার শান রেহমান।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close