• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫
  • ||

শোবিজে এবার শাহরুখ কন্যা

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৮, ১৮:২১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
সংগৃহীত ছবি

শাহরুখ খানের মেয়ে বলে তারকাখ্যাতি জন্মের পর থেকেই পেয়েছেন সুহানা। তবে শাহরুখ মেয়েকে এতদিন মিডিয়া অঙ্গন থেকে কিছুটা দূরেই রেখেছেন। যদিও সুহানা বলিউডের ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। কিন্তু শাহরুখ কন্যার অভিষেক হবে কার ছবিতে, অনেকের আগ্রহ রয়েছে সেটা নিয়ে।

এবার জানা গেলো সিনেমায় নয়, আপাতত একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে মডেল হচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুহানার মা গৌরি জানিয়েছেন, একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবে সুহানা।

গৌরি বলেন, ‘ম্যাগাজিনের নামটা এখনি বলতে চাচ্ছি না। এ বছর এটাই আমার কাছে সবচেয়ে আনন্দের ঘটনা। আমি সেটি দেখার অপেক্ষায় আছি।’

এদিকে শাহরুখ খানেরও আপত্তি নেই মেয়ের শোবিজে কাজ নিয়ে। শাহরুখ বরাবরই বলে আসছেন, পড়ালেখার ক্ষতি করে শোবিজের কাজ করুক এটা তিনি চান না।

সম্প্রতি সুহানার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম থেকে সুহানার সেই ছবিগুলো ছড়িয়েছে অনলাইন দুনিয়ায়। রূপবতী সুহানাকে নিয়ে বলিউড নির্মাতাদের মাঝে রয়েছে তুমুল আগ্রহ।

এর আগে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে একটি মঞ্চ নাটকে অভিনয় করেছিলেন সুহানা। সেই নাটকের ভিডিও ইন্টারনেটে দেখার পর শাবানা আজমির টুইট করে বলেছিলেন, ‘যথাযথ প্রশিক্ষণ দিলে ভবিষ্যতে এই মেয়ে অনেক বড় অভিনয়শিল্পী হবে।’

apps