Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

এলআরবির গান গেয়ে ভাইরাল শিশু(ভিডিও)

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০১৮, ১৪:২১ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ০৯:১৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

ঘরোয়া আয়োজন। দুইজন পরম যত্নে বাজাচ্ছেন গিটার, একজন পারকাশন, একজন বাঁশি। চারজন মিউজিশিয়ানের দলে ভোকাল যিনি তার বয়স বড়জোর ৮ থেকে ১০! মিউজিশিয়ানদের থেকে তিনি একাই সব আলো যেনো কেড়ে নিচ্ছেন! তার মুখে দেশের প্রখ্যাত ব্যান্ড দল ‘এলআরবি’র তুমুল জনপ্রিয় গান, হাসতে দেখো গাইতে দেখো/ অনেক কথায় মুখর আমায় দেখো/ দেখো না কেউ হাসি শেষে নীরবতা।

ঘরোয়া আয়োজনের গানটি কেউ একজন ভিডিও করেছিলেন। আর সেই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে যায় সোশাল সাইটে। প্রশংসিত হতে থাকে শিশুটির কণ্ঠ। শিশুটি স্বয়ং। কেউ তাকে চেনেন না, জানেন না তার পরিচয়। কিন্তু তার কণ্ঠে সবাই খুঁজে পাচ্ছেন মাদকতা। অনেকে ছোট্ট ছেলেটিকে নাম দিচ্ছেন জুনিয়র আইয়ুব বাচ্চু! হাজার হাজার ভিউ, হাজার হাজার শেয়ারে অপরিচিত সেই ছেলেটি গত দুদিন ধরে সোশাল মাধ্যমে রীতিমত স্টার!

অনেকের ধারণা সোশাল মাধ্যমে মানহীন জিনিসই দ্রুত পৌঁছায়। কিন্তু এক্ষেত্রে অনেকে উদাহারণ টেনে বলেন, হিরো আলম কিংবা খান হেলাল নয়। সোশাল মাধ্যমে জুনিয়র বাচ্চুর মতো মানুষের প্রতিভা ভাইরাল হওয়া উচিত।

আইয়ুব বাচ্চুর গান গেয়ে সোশাল মাধ্যমে ছড়িয়ে যাওয়া নাম না জানা এই ছেলেটির খবর জানেন স্বয়ং এলআরবির প্রতিষ্ঠাতা ও জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চু নিজেও। তিনিও ভিডিও দেখেছেন।শিশুটিকে নিয়ে আইয়ুব বাচ্চু বলেন: ছেলেটা খুব সুন্দর গেয়েছে। ওর গাওয়াটা ভালো লেগেছে। কিন্তু বাঁশিটা আরেকটু ভালো হলে আরো দুর্দান্ত হতো। তবে ছেলেটার যত্ন নিলে ও খুব ভালো করবে।

সবার সাপোর্ট পেলে এরকম প্রতিভা আরো এগিয়ে যাবে জানিয়ে আইয়ুব বাচ্চু বলেন: আমাদের গানগুলোতো পপুলার। আর পপুলার গান গেয়েতো ভালো করবেই। কারণ গানগুলোতো তৈরি হয়েই আছে। ঠোঁটস্থ হয়ে আছে। ছোটবেলা থেকে শুনে শুনে ঠোঁটস্থ সবার। কিন্তু নিজে একটা গান বানানো মজার ব্যাপার না! ছেলেটা ভীষণ ভালো গায়, সবার এগিয়ে আসা উচিত। সবার সাপোর্ট পেলে ও খুব ভালো করবে।

/এস কে

apps