• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শুরু হল ‘ময়নার ইতিকথা’

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৯:০০
বিনোদন ডেস্ক

খুব বেশি দিন হয়নি বড় পর্দায় অভিষেক হয়েছে তার। এখনো মুক্তি পায়নি তার অভিনীত কোনো চলচ্চিত্র! তবুও ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ বনে গেছেন অভিনেত্রী সানাই। যদিও তার পুরো নাম সানাই মাহবুব সুপ্রভা। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘ময়নার ইতিকথা’ নামের একটি চলচ্চিত্রের কাজে। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

গত ১১ এপ্রিল থেকে গাজিপুরে শুরু হয়েছে ‘ময়নার ইতিকথা’ নামের একটি চলচ্চিত্রের প্রথম লটের কাজ। যেখানে অন্ধ মেয়ে ময়নার চরিত্রে অভিনয় করছেন নবাগতা নায়িকা সানাই।

সম্পর্কিত খবর

    তাকে ঘিরেই ছবির গল্প। নারী কেন্দ্রিক এই ছবিতে ‘ময়না’ চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত উঠতি এই নায়িকা। জানালেন, ১১ এপ্রিল থেকে টানা শুটিং করছি গাজীপুরে। একেবারে গ্রাম্য পরিবেশে, রিয়েল লোকেশনে শুটিং করেছি আমরা। ১৭ এপ্রিল প্রথম লটের কাজ শেষ হয়েছে। শিগগির দ্বিতীয় লটের শুটিংও শুরু হবে।

    ছবিটি নিয়ে অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি আরো বলেন: ‘ময়নার ইতিকথা’ করতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখিন হতে হয়েছে আমাকে। এরমধ্যে একটি শটের জন্য দীর্ঘ পাঁচ ঘন্টা নোংরা পানিতে থাকতে হয়েছে। তবে এতোসব কিছুর পরেও পুরো টিমের সহাযোগিতায় প্রথম ধাপের শুটিং খুব ভালো ভাবে করতে পেরেছি।

    ‘ময়নার ইতিকথা’ ছবিটির কাহিনীকার ও পরিচালক তরুণ নির্মাতা বাবু সিদ্দিকী। ছবির সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। ছবিতে ময়নার ভাইয়ের চরিত্রে অভিনয় করছে রাসেল মিয়া।

    গেল বছর বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হবার খবর নিয়ে আলোচনায় আসেন সানাই। এরমধ্যে ‘ময়নার ইতিকথা’ ছাড়াও শোনা গিয়েছিলো মোস্তাফিজুর রহমান বাবুর প্রতীক্ষা, প্রতিশোধ, বাবু সিদ্দিকীর সুপ্ত আগুন : দ্য হিডেন ফায়ার, এবং দেওয়ান নাজমুলের শালবনের মহুয়ার কথা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close