• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মুক্তির আগে মামলা জটিলতায় রজনীকান্তের ‘কালা’

প্রকাশ:  ০৫ জুন ২০১৮, ১৩:২২
বিনোদন ডেস্ক

দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তকে মুক্তির আগে 'কালা' নিয়ে বেশ বেগ পোহাতে হচ্ছে। কয়েকদিন আগেই দেশটির কর্ণাটকে নিষিদ্ধ করা হয়েছে সিনেমাটি। এবার 'কালা'র বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন এক সাংবাদিক।ওই সাংবাদিকের নাম জওহর নাদার

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, সাংবাদিক জওহর নাদারের দাবি করেছেন তার বাবা এস থিরাবিয়াম নাদারকে কেন্দ্র করে সিনেমাটির কাহিনি গড়ে উঠেছে। সিনেমাটিতে তার বাবাকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে। এজন্য জওহর নাদার সিনেমা সংশ্লিষ্টদের ক্ষমা চাইতে বলেছেন এবং মানহানির মামলা দায়ের করেছেন। এছাড়া ১০১ কোটি রুপি ক্ষতিপূরণও দাবি করেছেন ‘কালা’ সিনেমা টিমের কাছে।

জওহর জানিয়েছেন, তার বাবা অবৈধ কোনো কার্যকলাপের সঙ্গে জড়িত ছিলেন না। তামিল নাড়ু প্রদেশের তুতিকোরিন জেলায় বসবাস করতেন। ১৯৫৭ সালে তিনি মুম্বাই চলে যান। তিনি গুডওয়ালা শেঠ এবং কালা শেঠ নামে পরিচিত ছিলেন।

এর আগে কর্ণাটকে ‘কালা’ সিনেমা নিষিদ্ধ করার পর সাহসী বক্তব্য দেন রজনীকান্ত। তারপর কর্নাটক ফ্রিং গ্রুপস এবং কর্নাটক ফিল্ম চেম্বার্স অব কমার্স সিনেমাটি মুক্তির বিপক্ষে দাঁড়ায়। যদিও বিষয়টি নিয়ে রজনীকান্ত চিন্তিত নন। ভারতের তামিল, হিন্দি, মালায়ালাম, তেলেগুসহ বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিচ্ছে বলেও জানা যায়।

প্রসঙ্গত, ‘কালা’ সিনেমায় একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। এতে আরো অভিনয় করেছেন নানা পাটেকর, হুমা কোরেশি, অঞ্জলি পাতিল, সামুতিরাকানি প্রমুখ। এটি পরিচালনা করেছেন কার্তিক সুবারাজ।

/এ আই

কালা,রজনীকান্ত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close