• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জামিনে মুক্ত হয়ে যা বললেন আসিফ

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ১০:৫১
বিনোদন ডেস্ক

তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার অভিযোগে ৫৭ ধারায় দায়ের করা মামলায় সম্প্রতি গ্রেফতার হয়েছিলেন বাংলা গানের জনপ্রিয় তারকা আসিফ আকবর। সোমবার (১১ জুন) জামিন পান তিনি। আসিফ কারাবন্দী হওয়ার পরে ভক্তরা ব্যাকুল ছিলেন তার মুক্তির প্রতীক্ষায়। অন্যদিকে নানা প্রশ্ন তৈরি হয়েছে মানুষের মাঝে।

জেল থেকে বের হয়েই নিজের ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। সেখানে লেখেন, বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা।

যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শীঘ্রই। আইন-শৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দি ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।

আসিফ আরও বলেন, আমার ফ্যানদের অনুরোধ করছি সবাই শান্ত থাকুন, যেকোনও রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম।

শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের একটি মামলায় ৫ জুন রাতে আসিফকে গ্রেফতার করেছিল সিআইডি। মামলায় আসিফ ছাড়াও অজ্ঞাত ৪/৫জনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, ১ জুন রাত নয়টার দিকে চ্যানেল ২৪ এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে শফিক তুহিন জানতে পারেন, আসিফ আকবর অনুমতি ছাড়া তার সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান বিক্রি করেছেন।

এরপর শফিক তুহিন ২ জুন রাত দুইটা ২২ মিনিটে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির এই ঘটনা উল্লেখ করে একটি পোস্ট দেন।

তার ওই পোস্টের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট থেকে অশালীন মন্তব্য ও হুমকি দেন। পরে লাইভ ভিডিওতে অবমাননাকর, অশালীন ও মিথ্যা-বানোয়াট বক্তব্য দেন।

এ ছাড়া শফিক তুহিনকে শায়েস্তা করবেন বলে হুমকি দেন। এতে শফিক তুহিনের মানহানি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

জামিন,আসিফ আকবর,তথ্যপ্রযুক্তি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close