• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাহুল-প্রিয়াঙ্কার দ্বন্দ্বের কারণ বিএমডব্লিউ গাড়ি!

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ১০:১২
বিনোদন ডেস্ক

ভেবেছিলেন ‘চিরদিনের’ সঙ্গী পেলেন। কিন্তু বাস্তবের মাটিতে পড়ে সে স্বপ্ন চুরমার হয়ে গিয়েছে। তাও ভেবেছিলেন শান্তিপূর্ণভাবেই বিচ্ছিন্ন হয়ে যাবেন। কিন্তু তা আর হল না। রাহুলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে খোরপোশের মামলা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

নায়িকার অভিযোগ, ছেলে সহজের দায়িত্ব নিতে অস্বীকার করেছেন অভিনেতা স্বামী।

রাহুলের কাছ থেকে ছেলে সহজের ভরণ-পোষণের অর্থ চেয়ে গত ১৬ জুন আদালতে মামলা করেন প্রিয়াঙ্কা সরকার। একসময় ঠিক হয়েছিল মিউচুয়াল ডির্ভোস হবে রাহুল-প্রিয়ঙ্কার। কিন্তু তা আর হল না। আপাতত কনটেসটেড ডিভোর্সের পথেই এগোচ্ছেন প্রিয়ঙ্কা। সঙ্গে জুড়েছেন বিশ্বাসভঙ্গ, শারীরিক ও মানসিক নির্যাতন এবং খোরপোষের মামলাও।

প্রিয়াঙ্কার দাবি বিয়ের পর থেকেই তাদের সম্পর্ক ঠিকঠাক যাচ্ছিল না। তার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন রাহুল। তবে এই অভিযোগ শুনেই প্রিয়াঙ্কার দিকেই পাল্টা নিশানা করেছেন অভিনেতাও।

রাহুলের দাবি, তার মায়ের উপর অত্যাচার চালিয়েছেন প্রিয়াঙ্কা। এমনকী রাহুলকে তার বাড়ির লোকেদের থেকে আলাদা থাকতে হবে বলে দাবি জানান অভিনেত্রী। আর তার সেই দাবি মানতে না চাইলে শুরু হয় অত্যাচার। এমনটাই দাবি রাহুলের।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, সহজের পড়াশোনার জন্য ১ কোটি টাকা ২৫ লক্ষ টাকা চাওয়া হয়েছে তার থেকে। রাহুলের বক্তব্য, তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে, সিরিয়ালে কাজ করেন। ১ কোটি ২৫ লক্ষ টাকা এক সাথে তিনি কি কখনও চোখে দেখেছেন যে দিয়ে দিতে পারবেন? তাছাড়া, শুধু ছেলের পড়াশোনার জন্য এত টাকা লাগবে, এই পুরো বিষয়টিই তার কাছে খুব হাস্যকর ঠেকেছে।

উলটে তার দাবি, সহজ তো তারই ছেলে। কেন তার দায়িত্ব নিতে অস্বীকার করবেন তিনি? অভিনেতার বক্তব্য, প্রতি মাসে ২৫ হাজার টাকা করে সহজের জন্য তিনি প্রিয়াঙ্কাকে দিয়েছেন। কিন্তু কখনও ভাবেননি যে তার জন্য রসিদ কেটে রাখতে হবে। এমনকী জোর করে ছেলে সহজকে তার বাবার কাছ থেকে দূরে সরিয়ে রেখেছন প্রিয়াঙ্কা।

একই সঙ্গে রাহুলের আরও দাবি, সেপারেশনের পরেও সব কিছু ঠিকঠাক চলছিল। তবে বিএমডব্লিউ কেনার পর থেকেই ঝামেলার সৃত্রপাত। দামি গাড়ি কেনার পর হয়তো প্রিয়াঙ্কার মনে হতে শুরু করে যে রাহুলের থেকে বেশি টাকা দাবি করা উচিত ছিল। এরপরেই বিপুল অঙ্কের টাকা দাবি করেন। এমনকী তার দাবি সেপারেশনের পর কামালাগাজিতে যে ফ্ল্যাটে ছেলে সহজের সঙ্গে থাকেন প্রিয়াঙ্কা, সেই ফ্ল্যাট কেনার জন্য যে টাকাটা লেগেছিল তারর বেশিটাই দিয়েছিলেন রাহুল।

অভিনেতা বলেন, যে সময় ফ্ল্যাটটা কেনা হয়েছিল। তখন প্রিয়াঙ্কা কটা ছবি করেছিল? তার কাছে এত টাকা আসবে কী করে?

সস্পর্ক নিয়েও মুখ খোলেন এই দুই তারকা। রাহুলের অনেকের সঙ্গে সম্পর্কের কথা উঠে এসেছে বলে জানান প্রিয়ঙ্কা। যদিও এ নিয়ে এখনই কথা বলতে চাননি তিনি। তবে প্রিয়াঙ্কা পরিষ্কার করে দিয়েছেন, রাহুলের সঙ্গে অন্য কারও সম্পর্ক নিয়ে তাদের ছাড়াছাড়ি হয়নি। সেপারেশনের পর সেই সম্পর্ক জানতে পারেন তিনি। তবে প্রিয়াঙ্কার এই দাবিকেও নস্যাৎ করে দিয়েছেন রাহুল।

তিনি জানান, অনেকের সঙ্গে তার অ্যাফেয়ারের গুঞ্জন কখনওই ছিল না। একজনের সঙ্গেই তার নাম জড়িয়েছিল। তাঁর পাল্টা বক্তব্য, প্রিয়াঙ্কার সঙ্গে কারও নাম কী জড়ায়নি কখনও?

রাহুল-প্রিয়াঙ্কাকে জুটিতে এবং ব্যক্তিগত পর্যায়েও বহু মানুষ পছন্দ করেন। এমনকী তাদের সম্পর্ক জোড়া দিতে ইন্ডাস্ট্রির বয়ঃজ্যেষ্ঠরা মধ্যস্থতার চেষ্টা করেছিলেন বলেও কানাঘুষো শোনা যায়। যদিও শেষ পর্যন্ত ব্যক্তিগত সিদ্ধান্তকেই চূড়ান্ত করেছিলেন অভিনেতা জুটি। তবে তা যে শেষমেশ এমন বিষিয়ে উঠবে তা বোধহয় কেউ কল্পনাই করেননি।

রাহুল-প্রিয়াঙ্কা,অভিনেত্রী,অভিযোগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close