• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বর্ষায় আমি বেশ রোম্যান্টিক হয়ে যাই

প্রকাশ:  ১৪ জুলাই ২০১৮, ১১:৩২
বিনোদন ডেস্ক

বৃষ্টি বড্ড ভালো লাগে। মায়ের অনেক গান আছে বর্ষার দৃশ্যে শুট করা। তার মধ্যে ‘মিস্টার ইন্ডিয়া’র ওই ‘কাটে নেহি কাটতে’ বলে গানটা আমার সবচেয়ে প্রিয়। বৃষ্টি পড়লে কবিতা লিখতে ইচ্ছে করে, বর্ষায় আমি বেশ রোম্যান্টিক হয়ে যাই। কথাগুলো বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর। কলকাতার আনন্দবাজারের সঙ্গে এক সাক্ষাৎকারে এসব কথা বলেছেন তিনি। এসময় সাথে ছিলেন আরেক অভিনেতা ঈশান।

সম্প্রতি গোটা ভারত জুড়ে ‘ধড়ক’ ছবির প্রচার শুরু করেছেন নবাগত দুই হিরো-হিরোইন জাহ্নবী ও ঈশান। বলা হচ্ছে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত জুটি এটি।

সম্পর্কিত খবর

    সাক্ষাৎকারে ঈশান দিলেন, জাহ্নবীর যে জিনিসটা আমার সবচেয়ে ভাল লাগে, সেটা হল ওর চুল! জাহ্নবীও এই কথার পৃষ্ঠে বললেন, গোটা প্রোমোশনে ও আমার চুল ধরে টানাটানি করেছে। হেয়ার স্টাইলিস্টকে প্রতি বার আমার চুলটা ঠিক করে দিতে হয়। তার পরে ও আবার চুল ঘেঁটে দেয়!

    কথোপকথনের মধ্যেই জাহ্নবী হাত বাড়িয়ে ঈশানের জ্যাকেটটা ঠিক করে দিলেন। দু’জনেই বললেন, তাদের আলাপ এই ছবি করার সুবাদেই। অথচ অফ স্ক্রিন কেমিস্ট্রি দেখে মনে হবে, ক’দিনের আলাপেই বেশ ঘনিষ্ঠ হয়ে গিয়েছেন তারা!

    ‘কাটে নেহি কাটতে’ বলে গানটা আমার সবচেয়ে প্রিয় জাহ্নবীর কথাটা শোনার পর ঈশান ইয়ার্কির মেজাজে বললেন, ওকে এক বার গানটা গেয়ে শোনাতে বলুন। আপনারা অফিস ছেড়ে পালাবেন!

    এত ইয়ার্কি করেন আপনাকে নিয়ে, ঈশানের উপর বিরক্ত হন না? জাহ্নবীকে প্রশ্নটা করায় উত্তর এল, ইয়ার্কিতে বিরক্ত হই না। কিন্তু একসঙ্গে ছবি তুলতে গেলে ও সব সময়ে আমার কোমরে চিমটি কাটতে থাকে। দ্যাটস দ্য মোস্ট অ্যানয়িং থিং অ্যাবাউট হিম। ঈশানকে কারণ জিজ্ঞাসা করা হলে তিনি কিন্তু খোলামেলা বলেই দিলেন, ইন্টারেস্টিং ছবি ওঠে যাতে।

    দু’জনের পর্দার বাইরের তালমিল এন্টারটেনিং হলেও পর্দায় জুটিটা কেমন? জাহ্নবীর জবাব, আপনারাই বলুন প্লিজ। আমরা তো এখনও ছবিটা দেখিইনি।

    নিজেদের সম্পর্কে না বলতে পারলে বরং পর্দার অন্য জুটিদের সম্পর্কেই বলুন, যাদের ভাল লাগে? একযোগে উত্তর, গুরু দত্ত-ওয়াহিদা রহমান আর কেট উইন্সলেট-লিওনার্দো ডিক্যাপ্রিও। এখন জাহ্নবী-ঈশানের ফ্রেশ জুটি দর্শকের মনে কতটা ছাপ ফেলতে পারে, সেই অপেক্ষাতেই সবাই।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close