• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঈদে আসছে সাইমন-মাহি জুটির ছবি ‘জান্নাত’

প্রকাশ:  ২৯ জুলাই ২০১৮, ১৩:৫২
বিনোদন ডেস্ক

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা ‘জান্নাত’ আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে মুক্তির প্রস্তুতি নিচ্ছে। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার (২৮ জুলাই) রাতে রাজধানীর মগবাজারের একটি রেস্টুরেন্টে সিনেমাটির নির্মাতা, শিল্পী, কলাকুশলী ও বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা শাবনূর, সঙ্গীতশিল্পী কোনালসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, মোস্তাফিজুর রহমান মানিক যখন ছাত্র তখন থেকেই আমি তাকে চিনি। একসময়ে তিনি আমাদের সমিতির সর্বকনিষ্ঠ একজন সদস্য ছিলেন। তিনি অনেক মেধাবী একজন নির্মাতা। আমার বিশ্বাস ‘জান্নাত’ সিনেমাটি তিনি দারুণভাবে দর্শকদের সামনে উপস্থাপন করতে যাচ্ছেন। মানিক ও সিনেমাটির জন্য আমার শুভকামনা রইলো। পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘জান্নাত’ প্রেক্ষাগৃহে চলুক আর নাই চলুক। সিনেমাটি আমার জন্য দারুণ একটি স্মৃতি হয়ে থাকবে। আমার প্রথম সিনেমা ‘দুই নয়নের আলো’ যেভাবে আমাকে আনন্দ দিয়েছিল, ‘জান্নাত’ নির্মাণ করেও সেই একই আনন্দ আবার পেলাম।

এসময় জান্নাত সিনেমার নায়ক নায়িকা সাইমন-মাহির প্রশংসা করে নির্মাতা মানিক বলেন, এই সিনেমাতে সাইমন ও মাহি দুর্দান্ত অভিনয় করেছেন। তারা অনেক পরিশ্রম করেছেন। প্রতিটি দৃশ্য খুব যত্ন নিয়ে করার চেষ্টা করেছেন। সাইমনের সঙ্গে এর আগে কাজ করা হলেও মাহিকে নিয়ে এই প্রথম সিনেমা বানালাম। কিন্তু তিনি এটা একেবারেই বুঝতে দেননি। মনে হয়েছে এর আগেও আমরা অনেক কাজ করেছি। তারা আমাকে সহযোগিতা করার আপ্রাণ চেষ্টা করেছেন। আমার মনে হয় ‘জান্নাত’ তাদের দু’জনেরই অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে।

প্রথমবার ঈদে নিজের সিনেমা মুক্তি পেতে যাচ্ছে- এ নিয়ে উচ্ছ্বসিত সাইমন বলেন, দেশের সবচেয়ে বড় উৎসব ঈদে প্রথম আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সেজন্য আমি অনেক বেশি আনন্দিত। ‘জান্নাত’ আমাদের সমাজেরই গুরুত্বপূর্ণ কিছু কথা বলবে। সিনেমাটি দেখে দর্শক শুধু বিনোদিতই হবেন না, দারুণ কিছু মেসেজ নিয়েও ঘরে ফিরবেন।

অনুষ্ঠানে মাহিয়া মাহি বলেন, আমার বিশ্বাস আমার প্রথম সিনেমা ভালোবাসার রঙের মতো ‘জান্নাত’ও অনেক হিট করবে। এখন পর্যন্ত আমি যতগুলো সিনেমা করেছি, সেগুলোর কোনোটা আমার পরিবার পছন্দ করেছে, আবার কোনোটা করেনি, অথবা আমি সবাইকে দেখার জন্য বলতে পারিনি। কিন্তু ‘জান্নাত’ এমন একটি সিনেমা যেটি, আমি প্রথম আমার শ্বশুর বাড়ির সবাইকে দেখতে বলবো এবং সবাইকে নিয়ে দেখতে যাবো। সিনেমাটি সুপারহিট হবে এটাই আমার প্রত্যাশা।

প্রসঙ্গত, ‘পোড়ামন’ মুক্তির পাঁচ বছর পর সাইমনের সঙ্গে জুটি বেঁধে হাজির হচ্ছেন মাহি। এটি এ জুটির দ্বিতীয় সিনেমা। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

জান্নাত,মাহিয়া মাহি,সাইমন সাদিক,সাইমন,মোস্তাফিজুর রহমান মানিক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close