• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নতুন বিজ্ঞাপন নিয়ে আসছেন নিশা

প্রকাশ:  ১২ আগস্ট ২০১৮, ১৭:৩৮
বিনোদন ডেস্ক

২০১০ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেছিলেন মেহরিন ইসলাম নিশা। এরপর তিনি মুগ্ধতা ছড়িয়েছেন মডেল ও অভিনেত্রী হিসেবে। গেল বছর বসেছেন বিয়ের পিঁড়িতে। বিয়ের পরও সমানতালে তিনি কাজ করছেন নাটক-টেলিছবিতে।

দুইমাস হতে চললো নিশার সাফল্যের মুকুটে যোগ হয়েছে আরও একটি পালক। তিনি কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ইস্টার্ন ব্যাংকে। তারই ফাঁকে সম্প্রতি অংশ নিলেন একটি টেলিকমিউনিকেশন কোম্পানির বিজ্ঞাপনে।

সম্পর্কিত খবর

    লাফিং এলিফ্যান্ট প্রডাকশনের ব্যানারে টিভিসিটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ। গতকাল শনিবার (১১ আগস্ট) এর শুটিং শেষ হয়েছে রাজধানীর একটি চাইনিজ রেস্তোরাঁয়।

    নতুন বিজ্ঞাপনটি প্রসঙ্গে নিশা বলেন, ‘অনেকদিন পর একটি ভালো মানের টিভিসিতে কাজ করলাম। এটা চমকের মতো। এটি ছিলো রবির টিভিসি। এখানে প্রতিষ্ঠানটি জনসচেতনার দিকে মনযোগ দিয়েছে। একটি পারিবারিক আবহের গল্প। বেশ চমৎকারভাবে উপস্থাপন করেছেন পরিচালক। কাজটি করে ভালো লেগেছে। জেনেছি, ঈদ থেকেই টিভিসিটি প্রচারে আসবে।’

    এসময় তিনি আরও বলেন, ‘আমার অফিসের পরিবেশ ও সহকর্মীরাও আমার শোবিজের কাজের প্রতি সহনশীল। সেজন্য এখানে কাজ করতে অসুবিধা হচ্ছে না। কাজের সংখ্যার দিকে কখনোই মনযোগ ছিলো না আমার। বেছে বেছে কিছু কাজ করতে চেয়েছি। তাই চাকরি-সংসার সামলে শোবিজে কাজ করতে বেগ পেতে হচ্ছে না। সামনের দিনগুলোতেও এভাবে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চাই।’

    প্রসঙ্গত, নিশাকে গেল ঈদে বেশ কিছু নাটক-টেলিছবিতে দেখা গেছে। সেগুলো বেশ প্রশংসিতও হয়েছে।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close