• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

ধানমন্ডিতে বিউটি পার্লারের উদ্বোধন করলেন অপু বিশ্বাস

প্রকাশ:  ১৩ আগস্ট ২০১৮, ১৬:১৬
বিনোদন ডেস্ক

সম্প্রতি কয়েকটি মিউজিক ভিডিও এবং একটি ইউটিউব চ্যানেল লঞ্চিংয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল নায়িকা অপু বিশ্বাসকে। আর এবার তাকে দেখা গেল একটি বিউটি পার্লার উদ্বোধনী অনুষ্ঠানের অতিথি হিসেবে।

সাম্প্রতিক সময়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সিনেমায় ব্যস্ততা কমে গেছে। এখন তিনি অভিনয়ের বাইরে অন্যান্য কাজেই নিজেকে বেশি ব্যস্ত রেখেছেন। নিয়মিত তাকে দেখা যাচ্ছে স্টেজ শো, টেলিভিশন অনুষ্ঠান ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান উদ্বোধনের অতিথি হিসেবে।

গত শুক্রবার (১০ আগষ্ট) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে ‘ভিভা-লা লাভিস লুকস’ নামের বিউটি পার্লারের উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিউটি পার্লারটির লোকেশন ধানমন্ডির সাত মসজিদ রোডে স্টার কাবাবের পাশে।

উদ্বোধন অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, আমি খুবই আনন্দিত যে এই প্রতিষ্ঠান যাত্রা শুরুটা আমার হাতে। আমি প্রতিষ্ঠানটির সাথে যারা জড়িত তাদেরকে জানাই অভিনন্দন। তাদের শুরুটাতেই আমাকে আমন্ত্রণ জানানোয় আমি কৃতজ্ঞ। তাদের সেবা ও ব্যবসায়িক পরিবেশ খুব ভালো লেগেছে। সবাই ‘ভিভা-লা লাভিস লুকস’ এ রুপচর্চার আধুনিক ছোঁয়া নিতে আসবেন। প্রতিষ্ঠানটি সাফল্য কামনা করছি।

অপু বিশ্বাস ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হাসিনা মোরশেদ কাকলী, মোরশেদ আহমেদ, হাসান আলী স্বপন। উদ্যোক্তা কাকলী বলেন, আমরা উন্নত সেবার মাধ্যমে আমাদের ক্রেতাদের মনে জায়গা নিতে চাই। আমাদের এখানে মহিলাদের রূপ সৌন্দর্যের সব রকম সুবিধা থাকবে।

প্রসঙ্গত, বর্তমানে অপু বিশ্বাসের হাতে রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নামের একটি ছবি। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে আছেন নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়াও অপু বিশ্বাস ‘ওপারে চন্দ্রাবতী’ নামের আরেক ছবির মহরত করলেও ওই ছবির শুটিং শুরু হয়নি। গেল ঈদে শাকিব-অপু অভিনিত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়।

অপু বিশ্বাস,বিউটি পার্লার,উদ্বোধন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close