• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এনটিভিতে আজ ‘ভালোবাসা কারে কয়’

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪২
বিনোদন ডেস্ক

নির্মাতা রুলীন রহমানের রচনা ও পরিচালনায় এনটিভিতে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভালোবাসা কারে কয়’। প্রতি সপ্তাহের সোমবার ও মঙ্গলবার রাত ৯.৪৫ মিনিটে প্রচার হচ্ছে নাটকটি।

নাটকের গল্পে দেখা যায় অবস্থা সম্পন্ন গৃহস্থ বিপত্নিক জুম্মান আলী ফকির প্রেমে পরে তারই বাড়ীতে আশ্রিত যুবতী মালঞ্চের। কিন্তু মালঞ্চ ভালবাসে জুম্মানের বাড়ীতে আশ্রিত যুবক-তোতাকে। এ নিয়ে জুম্মানের সাথে তোতার ঝামেলা বেড়েই চলেছে। ২৯ বার মেট্রিক পরীক্ষা দিয়েও মাসুদ পাশ করতে পারেনি। তাই সবাই তাকে মেট্রিক মাসুদ বলে ডাকে। এবার তার জন্য দু’জন গৃহশিক্ষক নিয়োগ করা হয়েছে। একজন সুন্দরী আলেয়া এবং অন্যজন মাষ্টার জালাল। মাসুদকে পড়াতে যেয়ে প্রেমে পরে যায় আলেয়া। এতে বিরক্ত হয় মাষ্টার জালাল। অন্যদিকে গ্রামের বিত্তশালী এক যুবক আশেক। পাশের গ্রামের মেয়ে হেনার সাথে আংটি বাদল হয়েছে। কিন্তু এখানেও শুরু হয় এক ধরনের খেলা আর এই খেলার একপাশে চম্পা, মুনা আর লতা নামের তিন নারী, অন্যপাশে আশেক। গ্রামের তিন প্রান্তে চলতে থাকা তিনটি ঘটনা এক বিন্দুতে মিলিত হয় তখন, যখন জুম্মানের কাছে পরাজিত হয়ে তোতা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে যায় এবং মেট্রিক মাসুদ তাকে বাঁচায় তখন। এভাবেই এগিয়ে চলে নাটকের গল্প।

‘ভালোবাসা কারে কয়’ নাটকে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, মোশাররফ করিম, শম্পা রেজা, শহীদুজ্জামান সেলিম, তানিয়া হোসাইন, বাঁধন, আ খ ম হাসান, অহনা, শ্যামল মওলা, জুঁই করিম, মুকুল সিরাজ, সুজাত শিমুল, মৌরী সেলিম, হাসান ফেরদৌস, আব্দুল হান্নান শেলী, আহসানুল হক মিনু, সায়কা আহমেদ, সেরা জামান প্রমুখ।

/এ আই

মোশাররফ করিম,শম্পা রেজা,শহীদুজ্জামান সেলিম,এটিএম শামসুজ্জামান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close