• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ভালবাসার মানুষের ছবি পোস্ট করলেন ঝুমা বৌদি

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৩
বিনোদন ডেস্ক

গত বছর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজটি তরুণদের মধ্যে ব্যাপক আলোচিত হয়। সেখানে উমা বৌদি চরিত্রে স্বস্তিকার খোলামেলা অভিনয় নেট দুনিয়ায় ভাইরাল হয়। ‘দুপুর ঠাকুরপো’র তুমুল সাফল্যের পর নির্মিত হয়েছে ‘দুপুর ঠাকুরপো ২’। আর এতে বৌদির চরিত্রে অভিনয় করেছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা।

‘দুপুর ঠাকুরপো ২’ আসার পর থেকেই ওয়েবের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে ঝড় উঠে। একের পর এক উত্তেজিত ভিডিও পোস্ট করেন ঝুমা বৌদি। আর তাতেই কাঁত তার অনুসারীরা।

মোনালিসার সঙ্গে অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়ের মাখোমাখো সম্পর্ক। পুজা টালিউডে কয়েকটি ছবিতে অভিনয় করার পর পুজা মুম্বাই পাড়ি দেন। সেখানে টেলিভিশনে কাজ শুরু করেন তিনি। কিন্তু ফের কলকাতায় ফিরেছেন পুজা। দেবের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’ অভিনয় করছেন তিনি। আর এখানেই গেঁড়ো।

আসলে কাজের দিন টাইট শিডিউল তো ঠিক আছে। কিন্তু ছুটির দিনে বান্ধবী মোনার সঙ্গে আনন্দে মেতেছেন তিনি। তাই নিজেদের পুরনো একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মোনালিসা হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে সানডে ফানডে, সানডে মোটিভেশন, লভ ডে, থ্রো ব্যাক লিখেছেন মোনালিসা।

এদিকে শুধু অ্যাড্রিনালী ক্ষরণ নয়। বৌদি দর্শনে এবার হাড় হিম হবার যোগাড়। একের পর এক ‘নজর’ ভিডিও পোস্ট। তাতেই সেনসেশনাল বৌদি এখন সাইবার ফিয়ার।

আর শুধু ঠাকুরপোদের নয়, বৌদি দর্শনে ঘুম ছুটবে আট থেকে আশি সবার। ওয়েবের পর্দার সঙ্গে-সঙ্গে এবার টেলিভিশনের এন্ট্রি নিয়েছেন ঝুমা বৌদি। ধারাবাহিকের নাম ‘নজর’। যেখানে মোহময়ী ডাইনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে মোনালিসাকে।

/অ-ভি

ঝুমা বৌদি,ভালবাসা,ছবি,পোস্ট,ওয়েব সিরিজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close