• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আসছে মেহেদী-উপমার নতুন গান

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৫
বিনোদন ডেস্ক

‘ভালোবাসি বলবো তোকে, দিন যায় বলি বলি করে’ এমন কথার নতুন ডুয়েট গান নিয়ে এবার হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী সোহেল মেহেদী ও গায়িকা উপমা। এই প্রথমবারের মত একসঙ্গে গান গাইলেন তারা। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ ও সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি প্রকাশ হতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে । টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির । পুরো ভিডিও জুড়ে দর্শক- শ্রোতারা দেখতে পাবেন সোহেল মেহেদী আর উপমার রোমান্স।

সম্পর্কিত খবর

    গানটি প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন,‘অনেক দিন পর একটি পুরো রোমান্টিক গান গাইলাম, রিদমিক গান গাইলাম। গানটিতে আমাদের বর্তমান প্রজন্মের ভালোবাসা , আবেগ লুকিয়ে আছে। উপমা খুব ভালো গেয়েছে। বিশেষ করে গানটির সুর অসাধারনে হয়েছে। প্রায় ১৫ বছর পর আবারো নাজির ভাইয়ের (নাজির মাহমুদ) সাথে কাজ করলাম। অবশ্যই শ্রোতা-দর্শকরা ব্যতিক্রম কিছু পেতে যাচ্ছেন। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।’

    উপমা বলেন, ‘ সোহেল ভাইয়ের সাথে ডুয়েট গান করলাম, নাজির ভাই সুর করেছেন এটা সত্যিই বড় পাওয়া আমার জন্য। এজন্য খুবই আনন্দিত আমি। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই । অসম্ভব সুন্দর একটি গান, পাশাপাশি ভিডিওটিও দারুণ হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে’।

    ‘ভালোবাসি বলবো তোকে’ গানটি আগামী ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ডিএমএস এর ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close