• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লিটন শিকদারের কথায় ৩ বছর পর কণ্ঠশিল্পী মনির খান

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০১৮, ১৫:৫৪
বিনোদন প্রতিবেদক

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লিটন শিকদারের কথায় ৩ বছর পর নতুন অ্যালবাম নিয়ে এলেন কণ্ঠশিল্পী মনির খান।

জনপ্রিয় শিল্পী মনির খানের গাওয়া দ্বিতীয় একক এ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন ও সংস্কৃতির বিশিষ্ট পৃষ্টপোষক লিটন শিকদার। ‘ঘুম নেই দুটি চোখে’ শিরোনামের এই এ্যালবামে রয়েছে দেশের প্রতিভাবান গীতিকবি লিটন শিকদারের লেখা ১০টি গান। লিটন শিকদারের লেখা এই এ্যালবামের গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন কলকাতা প্রবাসী বাংলাদেশের মিউজিক কম্পোজার বিনোদন রায়। কলকাতার নিজস্ব স্টুডিওতে তিনি গানগুলো কম্পোজ করেছেন। ইতোমধ্যে নির্মাতা এম আর মিজানের পরিচালনায় এ্যালবামের ১০টি গানেরই মিউজিক ভিডিও নির্মিত হয়েছে।

সম্পর্কিত খবর

    এ্যালবামের গানের শিরোনামগুলো হলো ‘তোমায় নিয়ে আমি কখনও ভাবিনি’, ‘ভালবেসে যে ক্ষতি করেছো আমায়’, ‘ ও বন্ধুরে ও বন্ধু রে ভালবেসে থাকো কোন দুরে’, ‘ঘুম নেই দুটি চোখে’, ‘দেখা হলো তোমারই সাথে বসন্ত মেলায়’, ‘এই জীবন চলার পথ একদিন হয়ে যাবে শেষ’, ‘হাসনাহেনা ফুল সুবাসে মায়ময় নির্জনতায়’, ‘ও দয়াল ও দয়াল’, ‘তোমার দুচোখে জল যেন আর ঝরে’ এবং ‘তোমার স্বপ্নের বাগানে ফুল হয়ে ফুটেছি‘। ভিডিওগুলোতে শিল্পী মনির খানের সঙ্গে মডেল হয়েছেন দেবদ্বীপ, দীপা, রাকা, রিয়েল, মাহা, স্নেহা, জিনাতসহ আরও অনেকে।

    নিজের এ্যালবাম নিয়ে বলতেগিয়ে গীতিকবি লিটন শিকদার বলেন অনুভূতি বলে বোঝানো সম্ভব নয়। আমার এই এ্যালবামে যিনি গান করেছেন তিনি আমার বন্ধু, আমার শ্রদ্ধাভাজন। এক সাথে আমরা অনেক সময় কাটাই। তিনি হঠাৎ একদিন বললেন লিটন দা আপনি আমাকে কয়েকটা গান দেন আমি আপনার লেখা গান করবো। আসলে সে দিনই অবাক হয়েছি যে, তিনি আমার কাছে গান চেয়েছেন। শেষ অবধি তিনি লেখা গান গেয়েছেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া। তবে তার কন্ঠে আমার লেখা গান শুনে শ্রোতারা অনেক রোমাঞ্চিত হবেন এটা প্রায় নিশ্চিত।

    তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে সাধারণত যে ধরনের গান মাঠে, ঘাটে বাজে, মনির খান ভাইয়ের গানগুলো সেসব থেকে একেবারেই আলাদা। গানগুলো শ্রোতাদের ভাল লাগবে বলে আমার বিশ্বাস।

    নতুন এ্যালবাম প্রসঙ্গে শিল্পী মনির খান বলেন, তিন বছর পর আমার নতুন এ্যালবাম বেরোচ্ছে। লিটন শিকদার ভাই খুব ভাল লিখেছেন। এক বছর ধরে আমরা এ্যালবামের গানগুলো নিয়ে কাজ করেছি। আশা করি শ্রোতারা যারা আমার গান শুনতে ভালবাসে, যাদের কারণে আজ আমি মনির খান তারা আমার গানগুলো আগের মত উপভোগ করবেন।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close