• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

নভেম্বরে বড় পর্দায় আসছে ‘মিস্টার বাংলাদেশ’

প্রকাশ:  ২২ অক্টোবর ২০১৮, ১৭:২২
বিনোদন ডেস্ক

আসছে নভেম্বরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় ‘মিস্টার বাংলাদেশ’ নামের একটি পূর্ণদৈর্ঘ্য ছবি নিয়ে আসতে চলেছেন ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খান। তবে পরিচালক হিসেবে নয়। এবার তাকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। এছাড়া এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি।

‘মিস্টার বাংলাদেশ’-এর সেন্সর সার্টিফিকেট পাওয়ার খবর নিয়ে নির্মাতা খিজির হায়াত খান জানান, বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে আমাদের ছবিটি। এখন মুক্তির প্রস্তুতি নিচ্ছি। আগামী নভেম্বরের মাঝামাঝিতে প্রেক্ষাগৃহে ছবিটি আমরা মুক্তি দিতে চাই।

সম্পর্কিত খবর

    সেন্সর সার্টিফিকেট হাতে পাওয়ার পর প্রমোশনের জন্য সময় মাত্র তিন সপ্তাহ। এই সময়কে প্রচারণার জন্য উপযুক্ত মনে করছেন কিনা জানতে চাইলে খিজির হায়াত খান বলেন, সামনে নির্বাচন। আমরা চাই ছবিটি নির্বাচনের আগেই মুক্তি দিতে। আগামি তিন সপ্তাহ আমরা পুরোপুরি ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত থাকতে চাই, নিজেদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা চালাতে চাই। সব ঠিক থাকলে নভেম্বরের মাঝামাঝিতেই ছবিটি মুক্তি দিবো।

    তবে সিনেমা মুক্তির কৌশল নিয়েও ভাবছেন তিনি। জানালেন, শুরুতেই বেশি সংখ্যক হলে ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তি দিতে চান না তিনি। প্রথম সপ্তাহে কিছু টার্গেট হলে মুক্তি দিতে চান। এরপর দর্শক রেসপন্সের উপর ভিত্তি করে তিনি পৌঁছুতে চান পুরো বাংলাদেশের মানুষের কাছে। তার বিশ্বাস, ‘জাগো’ ছবিটি যেমন বাংলাদেশের সব শ্রেণির দর্শকরা উপভোগ করেছিলেন, ‘মিস্টার বাংলাদেশ’ চলচ্চিত্রটিও তেমনি উপভোগ করবেন।

    ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমায় মুলত দেখানো হয়েছে একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ। এই স্লোগানকে সামনে রেখে ‘মিস্টার বাংলাদেশ’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছিলো ২৬ মার্চ রাতের প্রথম প্রহরে। ছবির কাহিনি ও চিত্রনাট্য করেছেন নির্মাতা খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস। ‘মিস্টার বাংলাদেশ’ পরিচালনা করছেন আবু আকতারুল ঈমান।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close