• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘এমন বাবার জন্য আমরাও কাঁদবো না, তুমিও কাঁদবা না মা'

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৮, ১৬:৫২
বিনোদন ডেস্ক

রোববার যুক্তরাষ্ট্রে পৌঁছে অভিনেত্রী শ্রাবন্তী তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস লিখেন। সেখানে তার ব্যক্তিজীবনের কিছু কথাও শেয়ার করেছেন ‘রং নাম্বার’ সিনেমার এই নায়িকা।

গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী খোরশেদ আলম। পরবর্তীতে সংসার বাঁচানোর জন্য শ্রাবন্তী নানাভাবে চেষ্টা করেন। কিন্তু বিষয়টি মীমাংসা হয়নি। অবশেষে দুই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তীর বড় মেয়ে রাবিয়াহ আলম, আর ছোট মেয়ে আরিশা আলম এখন মায়ের সঙ্গেই রয়েছেন।

সম্পর্কিত খবর

    যুক্তরাষ্ট্রে ফিরে গিয়ে শ্রাবন্তী ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সুন্দরভাবে পৌঁছালাম। এখানে (যুক্তরাষ্ট্রে) ভালোয় ঠাণ্ডা, আমার দুই মেয়ে ভীষণ খুশি। ওদের স্কুল শুরু হবে, স্কুলে যাবে। নতুন জীবন, নতুন দুনিয়া। সবাই দোয়া করবেন আমার দুই মেয়ে আর আমার জন্য। আর কোনও ঝড় যেন আমাদের তিনজনকে ভেঙে দিতে না পারে। ওরা অনেক চেষ্টা করেছে ওদের বাবাকে কাছে পেতে, অনেক কষ্ট পেয়েছেও। কিন্তু ওরা নিজেরাই এখন ক্লান্ত। এত ছোট দুটি বাচ্চার বিবেক আর বুদ্ধির কাছে আমি হেরে গেছি। ওদের মন খারাপ হয়, কিন্তু আমাকে বুঝতে দেয় না। উল্টো আমাকে বলেছে শক্ত হতে। ‘এমন বাবার জন্য আমরাও কাঁদবো না, তুমিও কাঁদবা না মা।’ এটা আমার রাবিয়াহ আমাকে বলে।”

    শ্রাবন্তীর মা শারীরিক অসুস্থতায় ভুগছেন উল্লেখ করে শ্রাবন্তী লিখেছেন, ‘আমার মা অনেক অসুস্থ। আল্লাহ আমার মাকে ভালো রাখুক। কৃতজ্ঞ আমি অনেকের কাছে, বলে শেষ করতে পারবো না। কিছু মানুষ আমাকে এত ভালোবাসেন, তাদের সুস্থতা কামনা করি। সবাই ভালো থাকবেন, দোয়া করবেন। দেখা হবে আবার দেশের মাটিতে।’

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close