• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

কাজী সাইফের 'শেষ বিকেলের কাব্য' ও 'সারপ্রাইজ ডে'

প্রকাশ:  ০১ নভেম্বর ২০১৮, ১৬:১৪ | আপডেট : ০২ নভেম্বর ২০১৮, ১৭:০৪
বিনোদন প্রতিবেদক

সম্প্রতি গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং সম্পন্ন হলো নাটক 'শেষ বিকেলের কাব্য' ও 'সারপ্রাইজ ডে'। নাটক দুটি রচনা করেছেন আহমেদ ফারুক ও রুদ্র মাহফুজ। নাটক দুটি নির্মাণ করেছেন এই প্রজন্মের কাজী সাইফ আহমেদ।

'শেষ বিকেলের কাব্য' নাটকে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, এসএন জনি, সেঁজুতি খন্দকার, সবুজ, শরিফ, আশরাফুল আলম সোহাগ, খাদিজা তিশা প্রমুখ। নাটকের গল্পে দেখা যায়- মিরোভা থাকে ইংল্যান্ডে। সে ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড হোল্ডার, তার একাউন্টে কত পাউন্ড আছে তা সে নিজেও জানেনা। ইন্টারনেটে পরিচয় হয় ইমরান বাবুর সাথে। তাদের মাঝে বন্ধুত্ব ও ভালোবাসা তৈরি হয়। মিরোভা বাংলাদেশে এসে ইমরান বাবুকে হোটেল বানানো ও জমি কেনার জন্য টাকা দেয়। মিরোভা ইমরান বাবুকে খুব বিশ্বাস করে ক্রেডিট কার্ডের পাসওয়ার্ডও দিয়ে দেয়। একদিন রাতে মিরোভাকে বিষ মিশানো চা পান করিয়ে হত্যার চেষ্টা করা হয়। একটা সময় মিরোভা বুঝতে পারে তার চা’তে বিষ মিশিয়ে তাকে মারার চেষ্টা করেছিল ইমরান বাবু। মিরোভা বুঝতে পারে ইমরান বাবু তাকে নয়, তার টাকাকে ভালোবাসে। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়” ..... ।

সম্পর্কিত খবর

    এখানে মিরোভা চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও ইমরান বাবু চরিত্রে অভিনয় করেছেন এস.এন জনি।

    'সারপ্রাইজ ডে' নাটকে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, এসএন জনি, শিপন মিত্র, শ্যামন্তি শৌমি, সবুজ, আশরাফুল আলম সোহাগ প্রমুখ। 'সারপ্রাইজ ডে' নাটকে দেখা যায় জয়ী ও রুমেল আদর্শ দম্পতি। জয়ী ভীষন স্বামী ভক্ত। তাদের পাঁচ বছরের সংসার কিন্তু রুমেল জয়ী বাদেও গোপনে অন্য নারীর সাথে সময় কাটায়। কিছুদিন আগে রুমেল ব্যবসায়ের কথা বলে ঢাকার কাছে গাজীপুর আসে রাফা নামের একটি মেয়ের সাথে সময় কাটানোর জন্য। রাফা ডিভোর্সি। স্বাধীনচেতা। রুমেল চলে যাওয়ার দু-তিন দিন পর জয়ী ও রুমেলের বিবাহ বাষির্কী।

    রুমেলকে চমকে দিতে জয়ী গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাস্তার মাঝপথে হঠাৎ দেখা হয়ে যায় দেশের প্রতিভাবান লেখক ও নাট্যকার আকিব হায়দারের সাথে। জয়ী ও আকিব এক সময় একই সাথে পড়ত ও পরষ্পরকে ভালোবাসত। আকিবও গাজীপুর রিসোর্টে যাচ্ছে। রিসোর্টে গিয়ে জয়ী ও আকিবের সাথে রাফার দেখা হয়। রাফা জয়ীর কলেজ জীবনের বান্ধবী।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close