• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘শুধুমাত্র যৌনতার জন্যই প্রেম করেছিলেন নওয়াজ’

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ১৬:০৭
বিনোদন ডেস্ক

#মিটু আন্দোলনের জেরে এখন উত্তাল বলিউড। বিতর্কের ঢেউ এখন থিতিয়ে পড়লেও মোটেই শান্ত করা যাচ্ছে না এই ঝড়কে৷ এবার সেই তালিকায় নাম তুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি৷

নওয়াজউদ্দিনের নাম অবশ্য আগেই টেনে এনেছিলেন চিত্রঙ্গদা সিং। ‘বাবুমশাই বন্দুকবাজ’ এর সেটে নওয়াজের ব্যবহারের প্রসঙ্গ এনে তার দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন তিনি৷ এবার নওয়াজের বিরুদ্ধে আঙুল উঠল প্রাক্তণ মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী নিহারিকা সিংয়ের তরফে৷

সদ্যই নওয়াজের লেখা তার আত্মজীবনী, ‘ এন অরডিনারি লাইফ: এ মোমেন্ট’ প্রকাশিত হয়েছে। সেখানে নওয়াজ নিহারিকার কথা উল্লেখ করেছেন৷ লিখেছেন, নিহারিকার সঙ্গে তার মিষ্টি সম্পর্ক ছিল।

কিন্তু সেই বই প্রকাশিত হওয়ার পরেই অভিযোগ করেন নায়িকা৷ নিহারিকা জানান, তার মতামত না নিয়েই তার নামে লেখা হয়েছে সেই বইয়ে। এই অভিযোগের পরেই ওই বইটি দোকান থেকে তুলে নেওয়া হয়।

তিনি জানান, তারা দু’জনে একসঙ্গে ‘মিস লাভলি’ করেছিলেন। সে সময়ই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। কিন্তু নওয়াজ তার সঙ্গে প্রেম করেছিলেন শুধুমাত্র যৌনতার জন্য। সে কারণেই নিহারিকার পরিবার বা বন্ধু-বান্ধবের সঙ্গে মিশতে চাইতেন না নওয়াজ।

‘মিস লাভলি’ এর নায়িকার অভিযোগ, বহুবার তার আপত্তি সত্ত্বেও জোর করে তাকে জড়িয়ে ধরেছিলেন নওয়াজ। যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন৷ নিহারিকার মতে, নওয়াজ একজন বিকৃত যৌনমনষ্ক বিষাক্ত পুরুষ।

তবে শুধু নওয়াজ নয়, ভূষণ কুমার, সাজিদ খানদের বিরুদ্ধেও মুখ খুলেছেন নিহারিকা।

/অ-ভি

#মিটু,আন্দোলন,বলিউড,নওয়াজউদ্দিন সিদ্দিকি,নিহারিকা সিং
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close