• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এটা বলা বন্ধ করো, সাইফকে উচ্চস্বরে সারা

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ১৪:০৬
বিনোদন ডেস্ক

সামনের সপ্তাহেই ‘কফি উইথ কর্ণ’তে আসছেন সাইফ আলি খান ও তার প্রথম পক্ষের মেয়ে সারা আলি খান। আর তার প্রোমোতেই ধরা পড়ল এক ঘোর অস্বস্তিকর মুহূর্ত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, স্ত্রী কারিনা কাপুরের সঙ্গে শোওয়ার ঘরে কী করেন তা বলতে গিয়ে নিজের মেয়েকেই ভয়ংকর অস্বস্তিতে ফেললেন সাইফ।

কর্ণ জোহর যখন কারিনার জিম লুক নিয়ে কথা বলছেন, তখন সাইফ বলে উঠেন, এটা তো আমি আরও কাছ থেকে দেখতে পাই আমার শোবার ঘরে।

এই কথা শুরু হওয়ার সময়ই সাইফের মেয়ে সারা কানে হাত চাপা দেন। বাবা-মায়ের সেক্স লাইফের কথা যে তিনি শুনতে চান না, তা বুঝিয়ে দেন।

তবে কর্ণ থামেননি। তিনি জিজ্ঞাসা করেন সাইফকে, মানে ও যখন জিমে যায়, তখন তুমি ওকে মাপো? উত্তরে সাইফ বলেন, হ্যাঁ, ও (করিনা) যাওয়ার সময়ে ও আসার সময়ে।

কর্ণর তখন বিষম খাওয়ার অবস্থা। মেয়ে সারা কানে হাত চাপা দিয়েই বসে ছিলেন।

আরও একটি অংশে দেখা যাচ্ছে কর্ণ জিজ্ঞাসা করছেন, সারার কোনও বয়ফ্রেন্ডকে সাইফ কী কী জিজ্ঞাসা করবেন? উত্তরে তিনি বলেন, রাজনৈতিক চিন্তাধারা, ড্রাগস নেয় কি না।

তখনই কর্ণ সাইফকে থামিয়ে বলেন, আমি হলে তো টাকা আছে কি না, তাও জিজ্ঞাসা করতাম। সেটা শুনে সাইফ বলেন, হ্যাঁ, টাকা আছে? তা হলে নিয়ে যাও তাকে।

সেই কথা শুনে বিস্মিত সারা বলেন, এটা খুব বাজে শোনাচ্ছে কিন্তু।

সারা বলেন, তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান ও অভিনেতা কার্তিক আরিয়নের সঙ্গে প্রেম করতে চান। সঙ্গে সঙ্গে আবার সেফ বলে উঠেন, যদি তোমার টাকা থাকে, তা হলে তুমি ওকে (সারা) নিয়ে যেতে পারো।

সারা প্রায় চিৎকার করে বলেন, তুমি এটা বলা বন্ধ কর। এটা ভুল।

সারা আলি খান হলেন সাইফ ও অমৃতা সিংহের মেয়ে। সামনের সপ্তাহেই এই এপিসোডটি সম্প্রচারিত হবে। সেখানে বাবা ও মেয়ের মধ্যে খুনসুটির আরও অনেক মুহূর্ত উঠে এসেছে।

/অ-ভি

সাইফ আলি খান,সারা আলি খান,বলিউড,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close