• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

‘আমি ওসব কথা পাত্তা দেই না’

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ২০:০২
বিনোদন ডেস্ক

‘লোকজন কথা শুরু করলে, কথা বলতেই থাকবে, থামবে না। তাদের সব কথা মাথায় নিলে তো আমি কাজ করতে পারব না। তাই আমি ওসব কথা পাত্তা দেই না।’

সোমবার (১২ নভেম্বর) রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ টক শো ‘একাত্তর জার্নালে’ অংশ নিয়ে এসব কথা বলেন আলোচিত হিরো আলম।

এর আগে এদিন ‍দুপুরে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম ক্রয় করেন মডেল-অভিনেতা হিরো আলম। বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত বগুড়া-৪ আসন।দলের কো-চেয়ারম্যান জি এম কাদের এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানার সঙ্গে মনোনয়ন ফরম হাতে তার হাস্যোজ্জ্বল ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এছাড়া জাতীয় পার্টির কার্যালয়ে আসা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, মনোনয়নপ্রত্যাশী ও তাদের সমর্থকদের হিরো আলমের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়।

অনুষ্ঠানে তিনি জানান, জাতীয় নির্বাচনে অংশ নিতে তার মনে মনে থাকা এতদিনের গোপন ইচ্ছার কথা। উপস্থাপকের প্রশ্নবাণে জর্জরিত হয়েও শক্ত থাকেন নিজের অবস্থানে, প্রত্যয় ব্যক্ত করেন মানুষের পাশে থাকার, উন্নয়নমূলক কাজে অংশ নেওয়ার।

হিরো আলম বলেন, আমাদের মিডিয়ায় কেউ সিলিব্রেটি হলে, তাকে নিয়ে কথা হবেই। আমি হিরো এটা আমার একটা পরিচয়, আবার রাজনীতি আমার আরেকটা পরিচয়। কেউ কোনটাকে নেগেটিভলি নেবে আবার কোনটাকে পজেটিভলি নেবে।

তিনি আরও বলেন, দেশের মানুষে আমাকে জিরো থেকে হিরো করেছে। আজ মানুষের ভালবাসার কারণেই আমি এই অবস্থানে এসেছি। আমি যদি এমপি হই তাহলে মানুষের সেই ভালোবাসার প্রতিদান দিতে কাজ করে যাব।

/অ-ভি

হিরো আলম,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close